একজন শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ নিরাপদ- জয়

Seba Hot News : সেবা হট নিউজ
0

কাজিপুর(সিরাজগঞ্জ) প্রতিনিধি: সিরাজগঞ্জ-১ আসনের জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেন, একজন শেখ হাসিনা ক্ষমতায় আছে বলেই বাংলাদেশ নিরাপদ। 

একজন শেখ হাসিনা আছে বলেই বাংলাদেশ নিরাপদ- জয়



যারা শিক্ষার্থীদের ঘাড়ে বন্দুক রেখে বঙ্গবন্ধুকন্যা জননেত্রী শেখ হাসিনার সরকারকে উৎখাতের দিবাস্বপ্ন দেখছেন তাদের স্বপ্ন আর আলোর মুখ দেখবে না। একজন শেখ হাসিনা আছে বলেই দেশে গণতন্ত্র আছে, উন্নয়নের ধারা অব্যাহত আছে, মানুষ শান্তিতে ঘুমাতে পারছে। 

শনিবার বেলা এগারটায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামী লীগের এক আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মিথ্যে অপপ্রচারকারিদের বিষয়ে  দলীয় নেতাকর্মিদের  সতর্ক থাকার পরামর্শ দিয়ে জয় বলেন, সময়েই আমরা চিনে নেবো কারা রাজপথের সৈনিক আর কারা আরামপ্রিয় ও হাইব্রিড আওয়ামীলীগার। এরপর থেকে তাদের সেভাবেই মূল্যায়ণ করা হবে।

কাজিপুর উপজেলা আ.লীগের সভাপতি বীর মৃুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিনের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যদের মধ্যে উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদারসহ অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এর আগে চলমান কোটা আন্দোলনের নামে দেশব্যাপী বিএনপি ও জামাতের নৈরাজ্যের প্রদিবাদে এক মিছিলে জয় নেতৃত্ব দেন।  

মিছিলে কাজিপুর  উপজেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতাকর্মিরা অংশ নেয়।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top