বকশীগঞ্জে নবজাতকের দায় চাপানোর চেষ্টা: ভুক্তভোগীর সংবাদ সম্মেলন

Seba Hot News : সেবা হট নিউজ
0

হারুন ইসলাম: জামালপুরের বকশীগঞ্জে বিধবা এক নারীর সদ্য ভূমিষ্ট হওয়া নবজাতক সন্তানের দায় চাপানোকে কেন্দ্র করে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার ও হেয় প্রতিপন্ন করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে।

বকশীগঞ্জে নবজাতকের দায় চাপানোর চেষ্টা ভুক্তভোগীর সংবাদ সম্মেলন



বৃহস্পতিবার (১ আগস্ট) দুপুর ১২ টায় বগারচর ইউনিয়নের গোপালপুর গ্রামের নিজ বাড়িতে সংবাদ সম্মেলন করেন মজিবর রহমান নামে ওই ব্যক্তি।
(ads1)
সংবাদ সম্মেলনে ভুক্তভোগী মজিবুর রহমান বলেন, গত ৯ জুলাই দক্ষিণ বগারচর গ্রামের এক বিধবা নারী একটি কন্যা শিশু প্রসব করেন। ওই শিশুটির পিতা কে তা নিয়ে যখন আলোচনা চলছিল তখন একটি কুচক্রী মহল আমাকে জড়িয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার চালায়। বানোয়াট তথ্য দিয়ে অপপ্রচারের মাধ্যমে ওই শিশুটির দায় আমার ওপর চাপানোর চেষ্টা করা হচ্ছে।
(ads2)
আমার সঙ্গে ওই নারীর কোন সম্পর্ক নেই এবং নবজাতক শিশুটির পিতার পরিচয় কি তাও আমি জানি না। তাই তার বিরুদ্ধে মনগড়া, মিথ্যা ও সকল অপপ্রচারের তীব্র প্রতিবাদ জানান মজিবর রহমান। সংবাদ সম্মেলনে মজিবর রহমানের সদস্যরা উপস্থিত ছিলেন। 

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top