সাভারে ৫ পোশাক কারখানায় আন্দোলনকারীদের আগুন

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সাভারের আশুলিয়ায় পাঁচটি পোশাক কারখানায় আগুন দিয়েছে আন্দোলনকারীরা। তবে আন্দোলনকারীদের বাধার মুখে তা নেভাতে পারছেন না ফায়ার সার্ভিসের সদস্যরা। রোববার (৪ আগস্ট) সন্ধ্যার দিকে এই ঘটনা ঘটে।

সাভারে ৫ পোশাক কারখানায় আন্দোলনকারীদের আগুন



অগ্নিসংযোগ করা কারখানাগুলো হলো- জিরানী এলাকার হামিম গোডাউন, সিনহা টেক্সটাইল, বেক্সিমকো টেক্সটাইল, ডরিন টেক্সটাইল ও বেঙ্গল গ্রুপের কারখানা। এর মধ্যে কয়েকটি কারখানার আগুন নিভিয়েছেন স্থানীয়রা। তবে বেক্সিমকো ও বেঙ্গল গ্রুপের কারখানায় এখনো আগুন জ্বলছে। সেখানে যাওয়ার চেষ্টা করলে ফায়ার সার্ভিস কর্মীদের ফিরিয়ে দিয়েছেন বিক্ষোভকারীরা।

জিরাবো ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন ম্যানেজার আবু সায়েম মাসুম বলেন, সংবাদ পেয়ে দুটি ইউনিট হামিমের গোডাউনে পাঠিয়েছিলাম। কিন্তু তাদের গাড়ি ফিরিয়ে দিয়েছেন আন্দোলনকারীরা। এছাড়া বাইপাইল মোড়ে আরএস টাওয়ারে অগ্নিসংযোগ করেছেন তারা।

ডপিজেড ফায়ার সার্ভিসের ফায়ার ফাইটার জুবায়েদ বলেন, জিরানী এলাকার সিনহা টেক্সটাইল, বেক্সিমকো, ডরেন ও জিরাবো এলাকায় হামিম গার্মেন্টসের গোডাউনে অগ্নিসংযোগ ঘটেছে। সিনহা টেক্সটাইলে যাওয়ার পথে আমাদের গাড়ি ভাঙচুর করেছে আন্দোলনকারীরা। ফায়ার সার্ভিসের এক সদস্যকে মারধর করেছে তারা। পুলিশের নিরাপত্তা ছাড়া সেখানে কাজ করা সম্ভব নয়। 
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top