রৌমারীতে অনশনের ১১ দিন পর থানায় মামলা, নারী আটক

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: বিয়ের দাবিতে প্রেমিকের বাড়িতে অনশনের ১১ দিন পর অবশেষে থানায় মামলা নিলো পুলিশ। 

রৌমারীতে অনশনের ১১ দিন পর থানায় মামলা, নারী আটক



এ ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে উশামনি নামের এক নারীকে আটক করে জেল হাজতে প্রেরন করেছে।  

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়, রৌমারী উপজেলার দক্ষিণ আলগারচর গ্রামের তোফাজ্জল হোসেনের মেয়ে বিশ্ববিদ্যালয় পড়–য়া শিক্ষার্থীর সাথে চর লাঠিয়ালডাঙ্গা গ্রামের ওসমান গণির ছেলে আব্দুল মান্নানের পরিচয় হয়। এই সুবাদে বিয়ের প্রলোভন দেখিয়ে তাদের মধ্যে শারিরিক সম্পর্ক গড়ে উঠে। পরে প্রেমিকা বিয়ের চাপ দিলে প্রেমিক মান্নান বিয়ের বিষয়টি অস্বীকার করে। একপর্যায় লম্পট মান্নান প্রেমিকার সাথে যোগাযোগ বন্ধ করে দেয়। পরে ২০ জুলাই প্রেমিকার বিয়ের দাবীতে প্রেমিকের বাড়িতে অনশন করেন। দিনে দিনে ওই শিক্ষার্থী অসুস্থ্য হয়ে পড়ে। অবস্থা বেগতিক দেখে ছেলের বাবা ওসমান আলী ও মা মর্জিনাসহ অনেকেই স্থানীয় গণ্যমান্য ব্যাক্তিবর্গ, জনপ্রতিনিধি ও সাংবাদিকদেরকে বিয়ের প্রতিশ্রæতি দেয়। এতেও কোন সমাধান না হওয়ায় মেয়ের চাচা মনির হোসেন বাদী হয়ে প্রেমিক আব্দুল মান্নানসহ ৭ জনকে আসামী করে রৌমারী থানায় অভিযোগ দায়ের করেন। কিন্তু স্থানীয় প্রশাসন, জনপ্রতিনিধি ও মাতুব্বরদের মতবিরোধের জেরে কোনোভাবেই এ ঘটনার সমাধান হয়নি। অবশেষে অনেক সকল জল্পনা, কল্পনা ও নাটকিয়র পর থানা পুলিশ মামলা নিতে বাধ্য হয়। পরে পুলিশ অভিযান চালিয়ে এক নারীকে আটক করে জেল হাজতে প্রেরন করেন।  
রৌমারী থানার অফিসার ইনচার্জ গোলাম মর্তুজা বলেন, এঘটনায় মামলা হয়েছে। একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের ধরার চেষ্টা চলছে।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top