ইসলামপুরে জামাত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আ’লীগের শান্তি সমাবেশ

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নামে জামাত,শিবির,বিএনপি সন্ত্রাস ও নৈরাজ্যের বিরুদ্ধে শান্তি সমাবেশ করেছে জামালপুরের ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ।

ইসলামপুরে জামাত বিএনপির নৈরাজ্যের প্রতিবাদে আ’লীগের শান্তি সমাবেশ



রবিবার বিকালে শান্তি মিছিলটি দলীয় কার্যালয় থেকে বের হয়ে পৌর শহরের ঐতিহাসিক থানা মোড়ে পথসভা করে। এতে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম।

তিনি দেশব্যাপী চলমান সহিংসতা ও হুমকির বিরুদ্ধে রাজাকার আলবদরের একদফা মোকাবেলা করতে রাজপথে থাকার ঘোষণা দিয়ে অশুভ শক্তিকে প্রতিহত করার আহবান জানান। যারা অর্থনীতিকে ধ্বংস করতে চাই, দেশকে ধ্বংস করতে চায়, তাদের বিরুদ্ধে প্রতিবাদী গড়ে তোলার আহবান জানান। 

শেষ রক্তবিন্দু দিয়ে শেখ হাসিনার পাশে থাকবো উল্লেখ করে তিনি আরও বলেন, আমরা শান্তি চাই, যারা সন্ত্রাস করবে আওয়ামী লীগ তাদের মোকাবেলা করবে। 

এছাড়াও শিক্ষার্থীরা কারো খেলার পুতুল না হয়ে দেশকে এগিয়ে নিয়ে যাবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তিনি।

এতে,উপজেলা সহ সভাপতি জামাল আবু নাছের চৌধুরী চার্লেস,প্রচার সম্পাদক জিয়াউল হক জুয়েল, যুবলীগ সভাপতি হারুনুর রশিদ,সেচ্ছাসেবক লীগ সাধারণ সম্পাদক ইলিয়াস সরকার,ছাত্রলীগ সভাপতি নুরে আজাদ ইমরান প্রমূখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ,আঃ রাজ্জাক লালমিয়া,যুগ্ম সম্পাদক জিয়াউল হক সরকার,সাংগঠনিক সম্পাদক আঃ খালেক আকন্দ,সরদার জাকিউল হক, সসহ দপ্তর সম্পাদক অংকন কর্মকার, ত্রাণ সম্পাদক সালাউদ্দিন শাহ,শহর আওয়ামী লীগের সভাপতি নারায়ন কর্মকার,সাধারণ সম্পাদক খলিলুর রহমান,,যুবলীগের সাধারণ সম্পাদক মোহন মিয়াসহ উপজেলা, ইউনিয়ন আওয়ামী লীগের অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মী এতে অংশ নেন।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top