একশনএইডে ১ লাখ ৫৯ হাজার বেতনে চাকরি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আন্তর্জাতিক সাহায্য সংস্থা একশনএইড বাংলাদেশ ১টি পদে নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করেছে। 

একশনএইডে ১ লাখ ৫৯ হাজার বেতনে চাকরি



একশনএইড বাংলাদেশ কক্সবাজারে সাসটেইনেবল সল্যুশন অ্যান্ড প্রোটেকশন ফর দ্য রোহিঙ্গা রিফিউজি কমিউনিটি ইন ক্যাম্পস প্রকল্পে প্রজেক্ট ম্যানেজার পদে কর্মী নিয়োগ দেবে। আগ্রহী প্রার্থীদের অনলাইনে আবেদন করতে হবে।

পদের নাম: প্রজেক্ট ম্যানেজার
পদসংখ্যা: ১
যোগ্যতা: সমাজকর্ম, পাবলিক হেলথ, ইন্টারন্যাশনাল ডেভেলপমেন্ট, জেন্ডার স্টাডিজ বা এ ধরনের বিষয়ে স্নাতকোত্তর ডিগ্রি থাকতে হবে। জিবিভি প্রোগ্রামিংসহ সংশ্লিষ্ট ক্ষেত্রে অন্তত পাঁচ বছর চাকরির অভিজ্ঞতা থাকতে হবে। হিউম্যানিটারিয়ান আর্কিটেকচার ও ম্যান্ডেটস বিষয়ে বিস্তর জানাশোনা থাকতে হবে। ডব্লিউজিএসএস, লাইফ স্কিলস, ইএএসই, ইএমএপি, এসএএসএ প্রোগ্রাম সম্পর্কে জানাশোনা ও অভিজ্ঞতা থাকতে হবে।

চাকরির ধরন: চুক্তিভিত্তিক
কর্মস্থল: কক্সবাজার
বেতন: মাসিক মোট বেতন ১,৫৯,৯২৩ টাকা। এর সঙ্গে মেডিকেল-সুবিধা, গ্রুপ লাইফ ইনস্যুরেন্স এবং মুঠোফোন ও ইন্টারনেট বিল দেওয়া হবে।

আবেদন যেভাবে
আগ্রহী প্রার্থীদের অনলাইনে একশনএইড বাংলাদেশের ওয়েবসাইটের এ লিংকে রেজিস্ট্রার বা লগইন করে আবেদন করতে হবে। নিয়োগ, আবেদনপ্রক্রিয়া ও পদসংশ্লিষ্ট বিস্তারিত তথ্য এই লিংক থেকে জেনে নিতে হবে।

আবেদনের শেষ তারিখ: ১০ আগস্ট ২০২৪।
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top