ফুলবাড়ীতে ২০১ বোতল ইস্কাফসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Seba Hot News : সেবা হট নিউজ
0

জি এম ক্যাপ্টেন, কুড়িগ্রাম  প্রতিনিধি: কুড়িগ্রামের ফুলবাড়ীতে মাদক বিরোধী বিশেষ অভিযান চালিয়ে ২০১ বোতল ইস্কাফ ও একটি  টিভিএস মোটরসাইকেলসহ হাফ-ডজন মাদক মামলার এজাহারভুক্ত দুই চিহ্নিত মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করেছে পুলিশ। 

ফুলবাড়ীতে ২০১ বোতল ইস্কাফসহ চিহ্নিত দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার



পুলিশ বাদী হয়ে গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করে সোমবার সকালে কুড়িগ্রাম কারাগারে প্রেরণ করা হয়েছে। 
(ads1)
পুলিশ জানায়, বরিবার সন্ধ্যায় ফুলবাড়ী থানার ইন্সপেক্টর (তদন্ত) নাজমুস সাকিব সজীবের নেতৃত্বে এস আই জাহেদুল ইসলামসহ পুলিশের একটি টিম উপজেলার কাশিপুর ইউনিয়নে আজোয়াটারী (ইন্দ্রারপাড়) এলাকায় অভিযান চালিয়ে ১৫১ বোতল ইস্কাফসহ একটি মোটরসাইকেলসহ হাফডজন মামলার আসামী আব্দুল জব্বার ওরপে ডাল জব্বার (৪৩)কে হাতেনাতে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয় । 

গ্রেফতারকৃত ডাল জব্বার উপজেলা ধর্মপুর এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে। পরে গ্রেফতার ডাল জব্বারের দেওয়া তথ্য মতে রবিবার রাতে উপজেলার কাশিপুর ইউনিয়নের সীমান্তবর্তী বর্মন পাড়া এলাকায় থেকে ৫০ বোতল ইস্কাফসহ হাফ-ডজন মাদক মামলার আসামী মেহের জামাল (৪০)কে হাতেনাতে গ্রেফতার করে। 
(ads2)
গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ী উপজেলার সদর ইউনিয়নের কুটিচন্দ্রখানা গ্রামের ফরিদ আলীর ছেলে।

এ বিষয়ে  ফুলবাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) নওয়াবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে সোমবার সকালে মামলা দায়ের করে কুড়িগ্রাম কারাগারে পাঠানো হয়েছে। 

তিনি আরও জানান এই দুই আসামী বিরুদ্ধে পূর্বে ফুলবাড়ী থানায় অন্তত হাফ-ডজন রয়েছে। 

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top