কমলা হ্যারিসকে ‘উগ্র বামপন্থী পাগল’ হিসেবে অভিহিত করেছেন ট্রাম্প

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক:  নভেম্বরের নির্বাচনে ডেমোক্র্যাটিক পার্টির মনোনীত প্রার্থী হওয়ার পর তার প্রথম সমাবেশে কমলাকে তিনি ‘উগ্র বামপন্থী পাগল’ হিসেবে অভিহিত করেছেন।

কমলা হ্যারিসকে ‘উগ্র বামপন্থী পাগল’ হিসেবে অভিহিত করেছেন ট্রাম্প



ডোনাল্ড ট্রাম্প বুধবার মার্কিন ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসের বিরুদ্ধে আক্রমণের প্রস্তুতি শুরু করেছেন। নভেম্বরের নির্বাচনে ডেমোক্র্যাটিক পার্টির মনোনীত প্রার্থী হওয়ার পর তার প্রথম সমাবেশে কমলাকে তিনি ‘উগ্র বামপন্থী পাগল’ হিসেবে অভিহিত করেছেন।

সাবেক প্রেসিডেন্ট এবং রিপাবলিকান মনোনীত প্রার্থী একটি নির্বাচনী সমাবেশে দাবি করেছেন, হ্যারিস গর্ভপাতের পক্ষে অবস্থান নিয়েছিলেন এবং শিশুদের ‘মৃত্যুদ-’ এর পক্ষে ছিলেন। ট্রাম্প উত্তর ক্যারোলিনায় এক সমাবেশে বলেছেন, ‘আমরা এটি হতে দেব না।’ সমাবেশে তিনি হ্যারিসের নামের প্রথম অংশটি বারবার ভুল উচ্চারণ করেন।
প্রেসিডেন্ট জো বাইডেনের পুনরায় নির্বাচন না করার ঐতিহাসিক সিদ্ধান্ত গ্রহণের পর হ্যারিসকে (৫৯) সমর্থন দিয়ে প্রচারাভিযানে নামার পর ট্রাম্প এই ধরনের মন্তব্য করেন।
রিপাবলিকান প্রার্থী ট্রাম্প তার চেয়ে বয়সের বেশি বাইডেনকে আক্রমণ করেছিলেন। কিন্তু এখন তাকে মান্য করতে বাধ্য করা হচ্ছে। কারণ, তিনি মার্কিন ইতিহাসে সবচেয়ে বয়স্ক প্রেসিডেন্ট মনোনীত হয়েছেন। ট্রাম্প বুধবার হ্যারিসকে লক্ষ্য করে বলেছেন, তিনি ‘বাইডেনের বিপর্যয়ের পিছনে অতি উদারনৈতিক চালিকা শক্তি।’
তার ‘লিইন' কমলা’ ডাব করা থেকে শুরু করে অভিযোগ করেন, সীমান্তের সম্প্রদায়গুলোকে ‘অভিবাসীদের বিভিন্ন অভিযোগে অভিযুক্ত করে বিধ্বস্ত করার তার রেকর্ড রয়েছে।’ ট্রাম্প অভিযোগ করেছেন, ‘তিনি নেতৃত্ব দেওয়ার জন্য অযোগ্য।’
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top