ঢাকায় ক্রিকেটারদের অনুশীলন শুরু ৩ আগস্ট

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: আগামী ৩ আগস্ট পাকিস্তানের বিপক্ষে আসন্ন টেস্ট সিরিজের জন্য ঢাকা পর্বের অনুশীলন শুরু হবে। এ পর্বে  আরও কিছু ক্রিকেটার যোগ দিবেন।

ঢাকায় ক্রিকেটারদের অনুশীলন শুরু ৩ আগস্ট



টেস্ট দলে জায়গা পেতে পারেন এমন সব ক্রিকেটারদের নিয়ে গত এক মাস যাবত চট্টগ্রামে অনুশীলন পর্ব শেষ হয়েছে। যেখানে ছিলেন এইচপি দলের  ক্রিকেটারাও। 
শ্রীলংকায় লঙ্কান প্রিমিয়ার লিগ (এলপিএল) খেলা বাংলাদেশের চার ক্রিকেটার- তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, শরিফুল ইসলাম এবং তাওহিদ হৃদয় ইতোমধ্যে দেশে ফিরেছেন। বোর্ডের এক কর্মকর্তা জানিয়েছেন, ঢাকার অনুশীলন পর্বে যোগ দিবেন তারা। 
কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলবেন সাকিব আল হাসান, রিশাদ হোসেন ও মোহাম্মদ সাইফুদ্দিন। সাকিব বাংলাদেশ টেস্ট দলের গুরুত্বপূর্ণ সদস্য হলেও, এই মুহূর্তে বড় ফরম্যাটে দলের অংশ হবার সম্ভাবনা কম রিশাদ এবং সাইফুদ্দিনের। সাকিব কবে নাগাদ দলে যোগ দিবেন তা এখনও জানা যায়নি। 
দুই ম্যাচের টেস্ট সিরিজের জন্য আগস্টের দ্বিতীয় সপ্তাহে পাকিস্তানের উদ্দেশ্যে দেশ ছাড়বে বাংলাদেশ। ২১ আগস্ট থেকে রাওয়ালপিন্ডিতে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট। ৩০ আগস্ট থেকে করাচিতে দ্বিতীয় ও শেষ টেস্ট খেলতে নামবে দু’দল। 
পাকিস্তানের বিপক্ষে টেস্ট সিরিজের পর দুই টেস্ট ও তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে আগামী সেপ্টেম্বরে ভারত সফরে যাবে বাংলাদেশ দল। এছাড়াও এ বছর দক্ষিণ আফ্রিকা ও ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে আরও চারটি টেস্ট খেলার সূচি রয়েছে টাইগারদের।
টেস্টের লম্বা সূচি ঘোষিত হওয়ার পর  খেলোয়াড়দের দীর্ঘ সংস্করণের ফরম্যাটে প্রস্তুত করতে বড় আকারের পরিকল্পনা সাজায় বিসিবি। পরিকল্পনার অংশ হিসেবে টেস্ট সিরিজের আগে নিয়মিতভাবে দু’দিন ও চারদিনের ম্যাচ আয়োজন করা হচ্ছে।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top