প্রকাশ্যে এলো প্রশ্নফাঁস চক্রের ১৭ জনের নাম-ছবি

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বিসিএসসহ ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁসের অভিযোগে সিআইডি কর্তৃক গ্রেফতারকৃত পিএসসির ঊর্ধ্বতন তিন কর্মকর্তাসহ ১৭ জনের ছবি ও নাম প্রকাশ করা হয়েছে।

প্রকাশ্যে এলো প্রশ্নফাঁস চক্রের ১৭ জনের নাম-ছবি



রোববার সাঁড়াশি অভিযানে নামার পর ১৭ জনকে ঢাকাসহ দেশের বিভিন্ন স্থান গ্রেফতার করা হয় বলে সোমবার জানিয়েছে সিআইডি। গ্রেফতারকৃতরা হলেন- মো. আবু জাফর, উপ-পরিচালক, পিএসসি; নোমান সিদ্দিকী; সৈয়দ আবেদ আলী, অবসরপ্রাপ্ত ড্রাইভার, পিএসসি ; খলিলুর রহমান, ডেসপাস রাইডার, পিএসসি; সাজেদুল ইসলাম, অফিস সহায়ক, পিএসসি; আবু সোলায়মান মো. সোহেল; মো. জাহাঙ্গীর আলম, উপ-পরিচালক, পিএসসি; মো. আলমগীর কবির, সহকারী পরিচালক, পিএসসি; প্রিয়নাথ রায়, অডিটর; মো. জাহিদুল ইসলাম; শাহাদাত হোসেন, নিরপত্তা প্রহরী, আঞ্চলিক পাসপোর্ট অফিস, নারায়ণগঞ্জ; মো. মামুনুর রশীদ; মো. নিয়ামুল হাসান, মেডিকেল টেকনিশিয়ান, শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল; সাখাওয়াত হোসেন; সায়েম হোসেন; লিটন সরকার ও সৈয়দ সোহানুর রহমান সিয়াম। জানা গেছে, গ্রেফতারকৃতরা গত একযুগ ধরে বিসিএসসহ কমপক্ষে ৩০টি নিয়োগ পরীক্ষার প্রশ্নফাঁস করে আসছিলেন। দীর্ঘ অনুসন্ধানের পর অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে সিআইডি।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top