বাহুব‌লে শিক্ষক-কর্মচারী স‌মি‌তির সভা অনু‌ষ্ঠিত

Seba Hot News : সেবা হট নিউজ
0

 শামীমুল ইসলাম তালুকদার: আজ সোমবার বিকেলে(১৫ই জুন ২০২৪‌খ্রি.) বাংলাদেশ শিক্ষক-কর্মচারী সমিতির কার্যকরী কমিটির এক সভা মিরপুর ফয়জুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ে অনুষ্ঠিত হয়।

বাহুব‌লে শিক্ষক-কর্মচারী স‌মি‌তির সভা অনু‌ষ্ঠিত



সমিতির সভাপতি মো: হাবিবুর রহমানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পংকজ কান্তি গোপের সঞ্চালনায় অন্যান্যদের মাঝে বক্তব্য রাখেন- সমিতির সহসভাপতি-  বাবনাকান্দি-চক হাবিজপুর (বিসি) উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল জব্বার, হাজী এ ওয়াহেদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দত্ত, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) স্বপন চন্দ্র পাল,  শাহজালাল মাধ্যমিক বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আবুল খায়ের আজাদ,  মিরপুর ফয়জুন্নেচ্ছা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মো: জামাল হোসেন, আদর্শ বিদ্যানিকেতন ভুলকোটের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) মো: নজরুল ইসলাম, ভাদেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল মোছাব্বির, মৌড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আচার্য, যুগ্ম সম্পাদক মো: নুরুল ইসলাম,  সাংগঠনিক সম্পাদক মো: হাবিবুর রহমান, কোষাধ্যক্ষ মো: রাহেল মিয়া, মহিলা বিষয়ক সম্পাদিকা বকুল রাণী কর, ধর্ম বিষয়ক সম্পাদক মো: মুবাশ্বির উদ্দিন ও বাবুল চন্দ্র শীল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো: শামীমুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মো: মঞ্জুর আলী, নির্বাহী সদস্য মো: আব্দুল ওয়াদুদ, মো: আকিকুল ইসলাম ও মো: জায়েদ মিয়া। 

সভায় গুরুত্বপূর্ণ কিছু সিদ্ধান্ত গৃহিত হয়। 
১) সমিতির গঠনতন্ত্রের চুড়ান্ত অনুমোদন দেয়া হয়।
২) ফয়জাবাদ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: গিয়াস উদ্দিন, পুটিজুরী শরৎচন্দ্র উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) স্বপন চন্দ্র পাল ও হাজী এ ওয়াহেদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দত্তকে কার্যকরী কমিটির সহসভাপতি হিসেবে মনোনীত করা হয়। এছাড়া স্বস্থিপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: জাহিদুল ইসলাম, ভাদেশ্বর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: আব্দুল মোছাব্বির ও মৌড়ি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রিপন আচার্য্যকে নির্বাহী কমিটির সদস্য হিসেবে মনোনীত করা হয়। 
৩) সভায় জুন'২৪ পর্যন্ত আয়-ব্যয়ের হিসাব উপস্থাপন করা হয়। 
৪) উপজেলার বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের অবসরপ্রাপ্ত শিক্ষক ও কর্মচারীদের সংবর্ধনা দেয়ার সিদ্ধান্ত গৃহীত হয়। এ কাজকে ত্বরান্বিত করার জন্য ৯সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা হয়।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top