সোহিনী-শোভনের বিয়ের দিনক্ষন জানা গেলো

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: ভারতের টালিউডে বাজতে চলেছে বিয়ের সানাই! আগামী ১৫ জুলাই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন অভিনেত্রী সোহিনী সরকার এবং গায়ক শোভন গঙ্গোপাধ্যায়। 

সোহিনী-শোভনের বিয়ের দিনক্ষন জানা গেলো



কলকাতা শহর থেকে কিছুটা দূরে এক ফার্ম হাউজে বসবে বিয়ের আসর। তবে আপাতত আইনি বিয়েই সারবেন বলে খবর। শোনা যাচ্ছে, বিয়ের আগের দিন ফার্ম হাউজে পৌঁছাবেন সোহিনী-শোভন, তাদের পরিবার এবং কাছের বন্ধু বান্ধবরা। বিয়ের আগের রাতে ব্যাচেলর পার্টির আয়োজন করেছেন সোহিনী-শোভন। কাছের কিছু বন্ধু বান্ধবরা হাজির থাকবেন সেই পার্টিতে। বিয়ের দিন অর্থাৎ ১৫ তারিখ সকালে কিছু অনুষ্ঠান থাকবে। তারপরই রেজিস্ট্রি করে আইনি বিয়ে সারবেন সোহিনী সরকার এবং শোভন গঙ্গোপাধ্যায়। গত বছরের শেষেই প্রকাশ্যে আসে সোহিনী ও অভিনেতা রণজয় বিষ্ণুর বিচ্ছেদের খবর। এই ঘটনার দিন কয়েকের মধ্যেই গায়ক শোভনের সঙ্গে শুরু হয় সোহিনীর প্রেমের গুঞ্জন। এর মাস কয়েক আগে অবশ্য অভিনেত্রী স্বস্তিকা দত্তের সঙ্গে প্রেম ভাঙে শোভনের। প্রায় একই সময় দু’জনের সম্পর্কের ভাঙন। কাছাকাছি আসেন তারা। সোহিনী তার জন্মদিনকে আরও বিশেষ করে তোলার জন্য শহর থেকে খানিকটা দূরে গিয়েছিলেন। সঙ্গে ছিলেন তার বেশ কিছু ঘনিষ্ঠ বন্ধু। গিয়েছিলেন অঙ্কিতা চক্রবর্তী এবং তার স্বামী প্রান্তিক বন্দ্যোপাধ্যায়ও। সেখানেই একটি ছবিতে দেখা মেলে শোভনের। যদিও দুজনের কেউই তাদের সম্পর্ক নিয়ে আনুষ্ঠানিক ঘোষণা করেননি। তবে খুব যে লুকিয়ে রেখেছেন, তেমনও নয়। একাধিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা গেছে দুজনকে। একসঙ্গে বেড়াতেও গিয়েছেন অনেকবার। এন এ বি সি-তে যোগ দিতে নিউ ইয়র্ক ছিলেন সোহিনী সরকার। সেখান থেকে ফিরেই বিয়ের শেষ মুহূর্তের প্রস্তুতি। যদিও বিয়ের সাজ নিয়ে এখনও কিছু জানা যায়নি। তবে সাবেকি সাজেই সোহিনীকে কনের সাজে দেখার অপেক্ষায় তার অনুরাগীরা। বিয়ের খবর প্রকাশ্যে আসতেই শুভেচ্ছায় ভাসছেন সোহিনী-শোভন।
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top