জনপ্রতিনিধি-কর্মকর্তাদের সম্মিলিত ভাবে কাজ করতে হবে: ধর্মমন্ত্রী

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান দুলাল বলেছেন,জনপ্রতনিধি ও সরকারি কর্মকর্তারাই সরকারের উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়নের মূল চালিকাশক্তি।

জনপ্রতিনিধি-কর্মকর্তাদের সম্মিলিত ভাবে কাজ করতে হবে ধর্মমন্ত্রী



জনপ্রতিনিধি ও সরকারি কর্মকর্তারা একসঙ্গে প্রচেষ্টা নিলে যে কোনো কাজ বাস্তবায়ন করা সম্ভব হয়। সকলে মিলে প্রতিশ্রæতিবদ্ধ হয়ে কাজ করলে কোন বাঁধা সামনে দাঁড়াতে পারবেনা।  

জামালপুরের ইসলামপুরে শুক্রবার (১২ জুলাই)  উপজেলা প্রশাসন আয়োহনে বীর মুক্তিযোদ্ধা আব্দুল বারী মন্ডল মিলনায়তনে নব নির্বাচিত উপজেলা পরিষদ চেয়ারম্যানগন বীরমুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, সরকারি কর্মকর্তা, শিক্ষক, ব্যবসায়ী সংগঠনের প্রতিনিধি সাংবাদিক, সুধীজন ও রাজনৈতিক নেতৃবৃন্দের সাথে মত বিনিময় সভায় এসব কথা বলেন।

মন্ত্রী আরো বলেন-জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা গড়ে তুলতে হলে আমাদের সবাইকে যে যার জায়গা থেকে কাজ করতে হবে। বর্তমান সরকারের সব উন্নয়ন নীতির মূলে রয়েছে সকলের জন্য ন্যয়সংগত কাজের সুযোগ সৃষ্টির প্রয়াস। প্রতিটি সেক্টরে আমরা যাতে সফলভাবে এগিয়ে যেতে পারি সেজন্য প্রচেষ্টা অব্যাহত রাখতে হবে। 

উপজেলা নির্বাহী অফিসার সিরাজুল ইসলামের সভাপতিত্বে এতে উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম,ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,আবিদা সুলতানা যুথীঁ,সহকারী পুলিশ সুপার অভিজিত দাস,সহকারী কমিশনার ভূমি সাঈদ মোহাম্মদ ইব্রাহীম, মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার মানিকুল ইসলাম,শাহাদত হোসনে স্বাধীন,অধ্যক্ষ জামাল আবু নাছের চৌধুরী চার্লেছসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top