কুড়িগ্রামে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ কার্যক্রম

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: গণপ্রজান্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা গত ০৫ জুন তারিখে বিশ্ব পরিবেশ দিবস ও পরিবেশ মেলা ২০২৪ এবং জাতীয় বৃক্ষরোপণ অভিযান ও বৃক্ষমেলা-২০২৪ উদ্বোধন করেছেন।

কুড়িগ্রামে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর বৃক্ষরোপণ কার্যক্রম



তারই ধারাবাহিকতায় বাংলাদেশে আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল একেএম আমিনুল হক, বিএএম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি, পিএইচডি মহোদয়ের নির্দেশনায় বৃক্ষরোপণ অভিযান-২০২৪ আয়োজন এবং বাহিনীর একাডেমি/ব্যাটালিয়ন/জেলা/উপজেলা কার্যালয় ও ক্লাব-সমিতিতে বৃক্ষরোপণ কার্যক্রম গ্রহণ করা হয়।
উক্ত নির্দেশানার আলোকে মঙ্গলবার (৩০ জুলাই) সকালে কুড়িগ্রাম জেলা আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কার্যালয় এবং উপজেলা আনসার ও ভিডিপি কার্যালয়সমূহে একযোগে ইউনিয়ন দলনেতা-দলনেত্রীদের মাঝে ৭০৭ টি বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ, ভেষজ গাছের চারা বিতরণ করা হয়। সেই সাথে জেলা ও উপজেলা কার্যালয় প্রাঙ্গন এবং ক্লাবসমূহেও বৃক্ষরোপণ করা হয়। 
বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনী কুড়িগ্রামের জেলা কমান্ড্যান্ট মোঃ নাহিদ হাসান জনি প্রধান অতিথি হিসেবে জেলা কার্যালয় প্রাঙ্গণে বৃক্ষরোপণ কার্যক্রম উদ্বোধন করেন। এ সময় অনান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সহকারী জেলা কমান্ড্যান্ট মোঃ ইবনুল হক, কুড়িগ্রাম সদর উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ মোশাররফ হোসেনসহ জেলা কর্যালয়ের অন্যান্য কর্মকর্তা ও বিভিন্ন দলনেতা ও দলনেত্রীরা।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top