ইসলামপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ভরবো মাছে মোদের দেশ, গরবো  স্মার্ট বাংলাদেশ" এই প্রতিপাদ্যের আলোকে জামালপুরের ইসলামপুর জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন উপলক্ষে আলোচনা সভা, শোভাযাত্রা মৎস্য সেক্টরের সাফল্য নিয়ে প্রমাণ্য চিত্র  প্রদর্শিত হয়েছে।

ইসলামপুরে জাতীয় মৎস্য সপ্তাহ উদযাপন



বুধবার(৩১জুলাই) উপজেলা প্রশাসন ও মৎস অধিদপ্তরের আয়োজনে উপজেলা চত্বরে থেকে শোভাযাত্রা বের হয়ে প্রধান সড়ক প্রদক্ষিন শেষে উপজেলা পুকুরে  পোনা মাছ অবমুক্ত করা হয়। পরে বীরমক্তিযোদ্ধা মোঃ আব্দুল বারী মন্ডল মিলনায়তনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ সিরাজুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান এডভোকেট আব্দুস সালাম।
এছাড়াও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক আকন্দ, উপজেলা সহকারী কমিশনার ভূমি সাইদ মোহাম্মদ  ইব্রাহীম,মহিলা ভাইস চেয়ারম্যান আবিদা সুলতানা যুথীঁ,উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ এএএম আবু তাহের,সিনিয়র মৎস্য কর্মকর্তা কামরুজ্জামানসহ অন্যান্যরা মৎস সেক্টরে নিজেদের ও সরকারের সাফল্য তুলে ধরে বক্তব্য রাখেন। পরে বিশেষ পদ্ধতিতে মাছ চাষীদের মাঝে সন্মাননা ক্রেস্ট ও সনদপত্র প্রদান করা হয়।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top