নিম্নমানের বিদ্যুৎ প্রিপেইড মিটার: তদন্তের সুপারিশ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: গ্রাহকদের জন্য নিম্নমানের বিদ্যুৎ প্রিপেইড মিটার কেনা হয়েছে কি না এবং মিটারের ওপর গ্রাহকের আস্থা আছে কি না খতিয়ে দেখতে বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয়কে সুপারিশ জানিয়েছে সংসদীয় স্থায়ী কমিটি।

নিম্নমানের বিদ্যুৎ প্রিপেইড মিটার: তদন্তের সুপারিশ



বৃহস্পতিবার জাতীয় সংসদ ভবনে মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির দ্বিতীয় বৈঠক কমিটি অনুষ্ঠিত হয়।

কমিটির সভাপতি মু. জিয়াউর রহমানের সভাপতিত্বে বৈঠকে অংশ নেন- মো. আবু জাহির, তানভীর শাকিল জয়, সেলিম মাহমুদ, আব্দুর রউফ, মো. ওমর ফারুক ও কানন আরা বেগম।

বৈঠকে ভারত, নেপাল, ভুটান থেকে বিদ্যুৎ আমদানি পরিস্থিতি এবং নবায়নযোগ্য জ্বালানি থেকে উৎসভিত্তিক বিদ্যুৎ উৎপাদনের ভবিষ্যৎ পরিকল্পনা ও বাস্তবায়ন কৌশল নিয়ে আলোচনা করা হয়।

এছাড়া নবায়নযোগ্য জ্বালানির মধ্যেও পরিবেশবান্ধব বিকল্প মাধ্যম ব্যবহার করে বিদ্যুৎ উৎপাদন বাড়াতে মন্ত্রণালয়কে সুপারিশ করা হয়।

পল্লী বিদ্যুৎ সমিতি ও বোর্ডের মধ্যে বিদ্যমান সমস্যাগুলো চিহ্নিত করে টেকসই সমাধানের ওপর জোর দেয় কমিটি।     

বৈঠকে আরো ছিলেন- বিদ্যুৎ বিভাগের সিনিয়র সচিব, টেকসই ও নবায়নযোগ্য জ্বালানি উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান, অতিরিক্ত সচিবসহ, মন্ত্রণালয়ের আওতাধীন অন্যান্য অধিদফতরের প্রধান এবং জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট ঊর্ধ্বতন কর্মকর্তারা।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top