বন্যা দূর্গত মানুষের সহায়তায় সরকার বদ্ধ পরিকর- ধর্মমন্ত্রী

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ধর্মমন্ত্রী আলহাজ্ব ফরিদুল হক খান এমপি বলেছেন  বন্যার্তদের জন্য সকল সহযোগিতা নিয়ে পাশে রয়েছে সরকার। বন্যাকে মোকাবিলা করে মানুষ যাতে চলতে পারে সে ধরনের ব্যবস্থাও সরকারের রয়েছে।

বন্যা দূর্গত মানুষের সহায়তায় সরকার বদ্ধ পরিকর- ধর্মমন্ত্রী



শনিবার বিকালে জামালপুরের ইসলামপুরে পার্থশী ইউনিয়নে ইউনিয়ন পরিষদ চত্তরে ৪শত পরিবারের মাঝে ত্রাণের চাল ও মোরাদাবাদ প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যা কবলিতদের মাঝে জেরিকেন ও পানি বিশুদ্ধকরণ ট্যাবলেট বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, বন্যা পরিস্থিতি আরও অবনতি হলে আশ্রয় কেন্দ্র ও খাদ্য সহায়তা বাড়ানো হবে। এছাড়া বন্যা শেষে ক্ষতিগ্রস্ত বাঁধ ও সড়কের দ্রুত সংস্কার কাজ করা হবে।

তিনি আরো বলেন-শেখ হাসিনা সরকার দেশের মানুষের স্বার্থে কাজ করে। এজন্য দেশের মানুষ তাঁর উপর আস্থা রেখে আবারও আওয়ামী লীগকে নির্বাচিত করেছেন। অবাধ সুষ্টু নির্বাচন বাস্তবায়ন একমাত্র শেখ হাসিনার পক্ষে সম্ভব হয়েছে। দেশের প্রত্যন্ত অঞ্চলগুলোতে উন্নয়ন হয়েছে। উন্নয়নের ধারা অব্যাহত আছে। দেশের মানুষ এখন খাদ্য বস্ত্রের অভাব করেনা। এ সরকার জনগণের মৌলিক চাহিদা পূরণ করতে পেরেছে। আগামী ৪১ সালের মধ্যে দেশকে সয়ংসম্পন্ন করে স্মার্ট বাংলাদেশ হিসেবে নির্মাণ করবে শেখ হাসিনা সরকার। 

এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান এড. আঃ সালাম,উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সিরাজুল ইসলাম,প্রকল্প ববাস্তবায়ন কর্মকর্তা মেহেদী হাসান টিটু, ভাইস চেয়ারম্যান আঃ খালেক আকন্দ,আবিদা সুলতানা যুথী,জনস্বাস্থ্য প্রকৌশলী কামরুল হাসান,ইউপি চেয়ারম্যান ইফতেখার আলম বাবুল,আনিছুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top