রৌমারীতে ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: কুড়িগ্রামের রৌমারী ও রাজিবপুরে বন্যা কবলিত ১৫০টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেছেন সেন্টার ফর সোস্যাল ডেভেলপমেন্ট কুড়িগ্রাম (সিএসডিকে) এনজিও।

রৌমারীতে ১৫০ পরিবারের মাঝে ত্রাণ বিতরণ



(ads1)
সোমবার বেলা সাড়ে ১১টার সময় ন্যশনাল চর অ্যলায়েন্স,উন্নয়ন সমন্বয় ও সিএসডিকে’র অর্থায়নে এসো জীবন গড়ি যুব সংস্থা (এজেডজিএস) আয়োজনে রৌমারী উপজেলার বন্দবেড় ইউনিয়নের ১০০টি পরিবার ও রাজিবপুর উপজেলায় কোদালকাটি ইউনিয়নের উত্তর চরসাজাই আশ্রয় কেন্দ্রে বন্যা কবলিত ৫০টি পরিবারের মাঝে ১০ কেজি চাউল, ১ কেজি ডাল, ৫০০ গ্রাম সয়াবিন তেল ও ১ কেজি চিড়া বিতরণ করা হয়। 
(ads2)
বিতরণের সময়ে উপস্থিত ছিলেন সিএসডিকে এনজিও’র সভাপতি মো. ফজর আলী, নির্বাহী পরিচালক মো.আবু হানিফ, সহকারী পরিচালক ও এজেডজিএস এর সভাপতি মো. হারুন অর রশিদ, এজেডজিএস সংস্থার সহ-সভাপতি মো. হামিদুর রহমান হিরা, সাধারণ সম্পাদক সোহেল রানা, দৈনিক ইত্তেফাক পত্রিকার সংবাদদাতা মো. মাসুদ রানা, স্থানীয় সিএসডিকে এনজিও’র কর্মী মো. রিপন, শাকিল, মাসুদ রানা, ফজলু, নাজমুল, শাহাদত, শাহজামাল ও আবুল কালাম আজাদ প্রমূখ।  


ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top