রৌমারীতে আ’লীগের আংশিক কমিটি ভেঙ্গে দেওয়ার দাবীতে বিক্ষোভ মিছিল

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: মেয়াদর্ত্তীর্ণ কমিটি ভেঙ্গে ও পূণাঙ্গ কমিটি দেওয়ার দাবীতে বিক্ষোভ মিছিল, মানববন্ধন ও সমাবেশ পালন করেছেন আওয়ামীলীগের একটি পক্ষ। অপর দিকে এর প্রতিবাদে উপজেলা আ’লীগের আংশিক কমিটির সভাপতি পাল্টা কর্মসূচি পালন করেন।

রৌমারীতে আ’লীগের আংশিক কমিটি ভেঙ্গে দেওয়ার দাবীতে বিক্ষোভ মিছিল



১৩ জুলাই শনিবার উভয়পক্ষ এসব কর্মসূচি পালন করেন তারা। ফলে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। পাশর্^বর্তী উপজেলা থেকে পুলিশের বিশেষ টিম এনে পরিস্থিতি সামাল দেয়ার চেষ্টা করেন প্রশাসন। 

সকাল ১১টার দিকে উপজেলা আ’লীগের সিনিয়র সহসভাপতি রেজাউল ইসলাম মিনু’র নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল রৌমারী ইসলামী ব্যাংকের সামনে থেকে বিশেষ বিশেষ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা চত্বরে পথসভা করে। 

পথসভায় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, সহসভাপতি রফিকুল আলম শাহিন, যুগ্ন সাধারণ সম্পাদক আবিদ শাহ নেওয়াজ তুহিন, সাংগঠনিক সম্পাদক এসএমএ মতিন, সাংগঠনিক সম্পাদক মাইদুল ইসলাম, যুব ও ক্রিড়া সম্পাদক আফজাল হোসেন বিপ্লব, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক (ভার) আবুল কালাম আজাদ, ছাত্রলীগের যুগ্ম আহŸায়ক মতিউর রহমান মতি, সাবেক সহ-সভাপতি এনআর জাহাঙ্গীর রবু, সাবেক সাংগঠনিক সম্পাদক মাহবুবুল আলম বাদলসহ আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের প্রায় সহ¯্রাাধিক নেতাকর্মী। 

সমাবেশে সহসভাপতি রেজাউল ইসলাম মিনু বলেন, প্রতিমন্ত্রী জাকির হোসেন তার দলীয় ও মন্ত্রীত্বের ক্ষমতা দেখিয়ে লুটপাট, জমি দখল ও নানা দুর্নীতির মাধ্যমে টাকার কুমির বুনে গেছেন। দলের জন্য কিছুই করেন নাই। 

বর্তমান অনুমোদনহীন কমিটির সাধারণ সম্পাদক আবু হোরায়রা একজন বই চোর। সরকারী চাকুরী করার পরও তিনি কিভাবে দলের একটি ভাইটাল পোষ্টে থাকতে পারেন। আমরা এই অবৈধ কমিটির বিলুপ্তি চাই, সেই সাথে একটি পুর্ণাঙ্গ আহŸায়ক কমিটি চাই।

অপরদিকে সাবেক গণশিক্ষা প্রতিমন্ত্রী ও উপজেলা আ’লীগের সভাপতি জাকির হোসেন উপজেলা আ’লীগ কার্যালয়ে সংবাদ সম্মেলন করেছেন। 

এ সময় উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা, প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক আকতার আহসান বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক রাজু আহমেদ খোকাসহ অনেকে উপস্থিত ছিলেন। 

পরে তারা একটি বিক্ষোভ মিছিল বের করেন। মিছিলটি দলীয় কার্যালয় থেকে শুরু করে বাজার প্রদক্ষিণ শেষে প্রতিমন্ত্রীর বাসায় মিলিত হয়।
 
বর্তমান পরিস্থিতি নিয়ে সহকারী পুলিশ সুপার ও রৌমারী সার্কেল মমিনুল ইসলাম বলেন, উভয়পক্ষকে বাধা প্রদান করে সতর্ক করা হয়েছে। যেন কোন প্রকার অপ্রীতিকর ঘটনা না ঘটাতে পারে আমরা সেদিকে সজাগ দৃষ্টি রেখেছি। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে। 

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top