রৌমারীতে ঝুকিপূর্ণ বাশেঁর সাঁকোর ওপর সন্তান প্রসব

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: ঝুকিপূর্ণ ভাঙ্গা বাশেঁর সাকোঁর ওপর সন্তান প্রসব করলেন এক নারী। শনিবার বেলা সাড়ে ১১ টার দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার বোয়ালমারী বেড়িবাঁধের খাটিয়ামারী-রৌমারী সড়কের সবুজপাড়া-সুতিরপার মাঝামাঝি গ্রামের খালের উপর বাঁশের সাকোঁয় এ ঘটনাটি ঘটে। 

রৌমারীতে ঝুকিপূর্ণ বাশেঁর সাঁকোর ওপর সন্তান প্রসব



পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে, সুতিরপাড় গ্রামের আহম্মদ আলীর মেয়ে বিলকিস বেগমের প্রসব বেদনা উঠলে স্বজনরা তাকে ভ্যানযোগে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়ার উদ্দেশ্যে রওনা দেন। 

সুতিরপার বাশেঁর সাকোঁটি ভাঙা ও ঝুকিপূর্ণ হওয়ায় ভ্যান থেকে ওই প্রসূতি নারীকে নেমে নিয়ে স্বজনরা তাকে কাধে করে পায়ে হেটে সাঁকোটি পার হওয়ার চেষ্টা করেন। 

কিন্ত সাকোঁর মাঝখানে বড় একটি ভাঙ্গা থাকায় পার হতে পারেনি। সেখানে দীর্ঘ আধাঘন্টা অপেক্ষার পর ওই নারীর প্রচন্ড প্রসব বেদনা উঠলে বাশেঁর সাকোঁর ওপরেই সে শুয়ে পড়েন এবং ফুটফুটে একটি কন্যা সন্তান জন্ম দেন। 

বিলকিস উপজেলার যাদুরচর ইউনিয়নের যাদুরচর গ্রামের সাইজুদ্দিনের স্ত্রী বলে জানা যায়। 

প্রসূতি নারীর ভাবি আমিনা বেগম বলেন, বাড়িতে প্রসব ব্যাথা উঠলে তাঁকে ভ্যান যোগে রৌমারী হাসপাতালে নেওয়ার সময় সুতিরপার বাঁশের সাঁকোটি ভাঙ্গা থাকায় ভ্যানটি থেকে বিলকিসকে নামানো হয়। 

বাঁশের সাঁকোটি ভাঙ্গা থাকায় পার হতে না পারায় সেখানেই সে কন্যা সন্তান জন্ম দেয়। 

উল্লেখ্য, ২০১৪ সালে বন্যায় পাকা রাস্তাটি ভেঙ্গে যায়। পরে চলাচলের জন্য বাঁশের সাঁকো তৈরি করা হয়। স্থানীয়রা একাধিকবার জনপ্রতিনিধিদের স্থায়ী ব্রীজ নির্মাণের জন্য দাবি করেন। কিন্তু সে স্থানে আজও কোন স্থায়ী ব্রীজ নির্মাণ করা হয়নি। 

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top