বগুড়ায় কাভার্ডভ্যান ও বাস সংঘর্ষে নিহত বেড়ে ৪

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: বগুড়ায় শাহ ফতেহ আলি পরিবহনের বাসের সঙ্গে একটি কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে এক নারীসহ চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন আরো ৭ জন।

বগুড়ায় কাভার্ডভ্যান ও বাস সংঘর্ষে নিহত বেড়ে ৪



মঙ্গলবার ভোর রাতে শহরতলীর বনানীতে এ দুঘটনা ঘটে। নিহতরা হলেন সিরাজগঞ্জের কাজিপুরের জামাল হোসেন, শামীম হোসেন, বরিশালের হিজলা এলাকার হৃদয় এবং অজ্ঞাত এক নারী। লাশ বগুড়ার শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। কুন্দুরহাট হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্বাস আলী জানান, রাত পৌনে ৪টার দিকে ঢাকা থেকে নওগাঁগামী শাহ ফতেহ আলী পরিবহনের যাত্রীবাহী বাসের সঙ্গে বিপরীত দিক থেকে আসা কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই কার্ভার্ডভ্যানের চালক হৃদয় ও অজ্ঞাত এক নারী মারা যান। পরে আহতের উদ্ধার করে হাসপাতালে নেয়ার পথে শামীম নামে আরো একজন মারা যান। এরপর চিকিৎসাধীন অবস্থায় জামাল নামে আরো একজন মারা যান। আহতদের মধ্যে একজনকে প্রাথমিক চিকিৎসার পর ছেড়ে দেওয়া হয়। বাকি ৭ জন হাসপাতালের বিভিন্ন বিভাগে চিকিৎসা চিকিৎসাধীন রয়েছেন। দুঘটনা কবলিত বাস ও কাভার্ডভ্যান আটক করা হয়েছে।
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top