জামালপুরে এনটিভির ২২ বছরে পদার্পণ উদযাপন

Seba Hot News : সেবা হট নিউজ
0

আসমাউল আসিফ, জামালপুর প্রতিনিধি: জামালপুরে আলোচনা সভা ও কেক কাটার মধ্য দিয়ে দেশের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল এনটিভির ২২ বছরে পদার্পণ উদযাপিত হয়েছে। 

জামালপুরে এনটিভির ২২ বছরে পদার্পণ উদযাপন



বুধবার (৩ জুলাই) সন্ধ্যায় এ উপলক্ষ্যে জামালপুর জেলা প্রেসক্লাব মিলনায়তনে বর্ণিল অনুষ্ঠানের আয়োজন করা হয়।  
জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি অ্যাডভোকেট ইউসুফ আলীর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলার পুলিশ সুপার মো: কামরুজ্জামান। বিশেষ অতিথির বক্তব্য রাখেন সচেতন নাগরিক কমিটি-সনাক সভাপতি শামীমা খান, সুইড জামালপুরের সাধারণ সম্পাদক অজয় কুমার পাল, দৈনিক আজকের জামালপুরের প্রকাশক ও সম্পাদক এম এ জলিল, জামালপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ মহব্বব কবীর, জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কাজী শাহনেওয়াজ। এছাড়াও এনটিভিকে শুভেচ্ছা জানিয়ে সমাজকর্মী রনজিত বিশ^াস খোকন, ভাষা ও স্বাধীনতাসংগ্রামী মতি মিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন, সাংস্কৃতিক সংগঠক রফিকুজ্জামান মল্লিক তুষার, ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি’র এরিয়া কো-অর্ডিনেটর আরিফ হোসেন, জামালপুর জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ডিবিসি নিউজ ও বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক শুভ্র মেহেদী, যুগ্ম সাধারণ সম্পাদক দীপ্ত টিভির তানভীর আহমেদ হীরা, এনটিভির জামালপুর জেলা প্রতিনিধি আসমাউল আসিফ সহ অন্যান্যরা বক্তব্য রাখেন। এ সময় বক্তারা বলেন, সময়ের সাথে আগামীর পথে স্লোগান নিয়ে এনটিভি যে যাত্রা শুরু করেছিলো তা আজও অমলিন। বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন, বেশকিছু ব্যাতিক্রম অনুষ্ঠান আয়োজনের মধ্য দিয়ে এনটিভি দেশে-বিদেশে দর্শক নন্দিত হয়েছে। এনটিভির ২১ পেরিয়ে ২২ বছরের এই পথচলায় অতীতের মত গুণগত মান ধরে রেখে আরও নতুন নতুন আয়োজন নিয়ে দর্শকদের চাহিদা পূরণের শীর্ষে থাকবে বলে প্রত্যাশা করেন বক্তারা। পরে অতিথিরা প্রতিষ্ঠাবার্ষিকীর কেক কাটেন। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।    
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top