রৌমারীতে বিরোধপূর্ণ দোকানে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

Seba Hot News : সেবা হট নিউজ
0

রৌমারী (কুড়িগ্রাম) প্রতিনিধি: রৌমারীতে শফিকুল ইসলাম নামের এক এসআই নিজের ক্ষমতা খাটিয়ে অবৈধভাবে বিরোধপূর্ণ দোকান ঘরে নতুন তালা ঝুলিয়ে দিয়ে চাবি নিয়ে আসেন থানায়। 

রৌমারীতে বিরোধপূর্ণ দোকানে তালা ঝুলিয়ে দেওয়ার অভিযোগ



এমন নজির বিহীন ঘটনাটি ঘটেছে কুড়িগ্রাম জেলার রৌমারী উপজেলার দাঁতভাঙ্গা ইউনিয়নের দাঁতভাঙ্গা হাট-বাজারে। 

এ ঘটনায় শাহজাহান আলী বাদী হয়ে পুলিশ সুপার কুড়িগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছেন। অবশেষে বুধবার (১০ জুলাই) থানায় দুই পক্ষের লোকজনের সামনে সম্মতিক্রমে চাবি সাবেক ইউপি সদস্য বাদশা’র নিকট ফেরত দিলেন ওই এসআই শফিকুল ইসলাম। 

পুলিশ,স্থানীয় ও লিখিত অভিযোগ সুত্রে জানাযায়, পৈত্রিক সম্পত্তির জায়গার ওপর একটি পানের দোকান ঘর তুলে ব্যবসা করে জীবিকা নির্বাহের জন্য ২০০৮ সালে শমসের আলীর পুত্র খাদেমুলকে অনুমতি দেওয়া হয়। 

তিনি গোপনে ভূমি অফিসের লোকজনের সাথে আতাতকরে জায়গা পজিশনসহ ঘরটি নিজ নামে ডিসিআর করে নেন। 

বিষয়টি জানতে পেয়ে আদালতের আশ্রয় গ্রহন করেন তিনি। এ নিয়ে দীর্ঘদিন ধরে একাধীক মামলা মোকদ্দমা চলার এক পর্যায়ে আদালত আমার পক্ষে রায় দেয়। 

ইতিমধ্যে খাদেম আলী গোপনে প্রভাবশালী, ভূমি দস্যু ও ইউনিয়ন বিএনপির সভাপতি সুফিয়ার রহমানের নিকট  জমিসহ ঘরটি বিক্রয় করেন। পরে সুফিয়ার রহমান তার দলবলনিয়ে ঘরটি দখলে নেওয়ার চেষ্ট করলে তারা বাধা দেন। 

ঘটনার দিন ৯৯৯ এ খবর পেয়ে এসআই শফিকুল ইসলামের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই জমির কাগজপত্র না দেখে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। তাতেও ক্ষান্ত হননি মিথ্যা মামলায় ফাসিয়ে জেল হাজতে প্রেরনের হুমকি দেন। 

এতে তারা প্রতিবাদ করলে তার ছোটভাই শফিকুল ইসলামকে আটকের জন্য উদ্ধত হন। এক পর্যায়ে এসআই শফিকুল ইসলাম নতুন তালা কিনে দোকান ঘরে তালাঝুলিয়ে দিয়ে চাবি নিয়ে থানায় আসেন। 

এ ঘটনায় ৭ই জুলাই নিরহ শাহজাহান আলী বাদীহয়ে পুলিশ সুপার কুড়িগ্রাম বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেছে। অবশেষে গতকাল বুধবার থানায় দুই পক্ষের লোকজনের সম্মতিক্রমে চাবি সাবেক ইউপি সদস্য বাদশা’র নিকট ফেরত দিলেন ওই এসআই শফিকুল ইসলাম। 

অপরদিকে পুলিশ সুপার আল আসাদ মো. মাহফুজুল ইসলাম বিষয়টি সরেজমিনে তদন্ত করে ব্যবস্থা গ্রহনের জন্য সহকারী পুলিশ সুপার (রৌমারী সার্কেল) মো. মোমিনুল ইসলামকে দায়িত্ব দেন। 

এ ব্যাপরে এসআই শফিকুল ইসলামের সঙ্গে যোগাযোগ করা হয়ে তিনি ঘটনার সত্যতা সীকার করে বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রনে আনতে আমি নতুন তালা ঝুলিয়ে দিয়ে চাবি নিয়ে এসেছি। তবে দোকান ঘরে তালা ঝুলিয়ে দেওয়া আমার ভূল হয়েছে।

রৌমারী থানার ভারপ্রপ্ত কর্মকর্তা আব্দুল্লাহহিল জামান বলেন, বিষয়টি দু:খ জনক চাবির বিষয়টি জানতে পেরে দুই পক্ষকে ডেকে তৃতীয় পক্ষের লোকের কাছে ফেরত দেওয়া হয়েছে।

সহকারী পুলিশ সুপার রৌমারী সার্কেল মো. মোমিনুল ইসলাম অভিযোগ পাওয়ার কথা স্বীকার করে বলেন, খুব শীঘ্রই তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top