রৌমারীতে কলেজের বিলসিট ছিনিয়ে নেওয়ার অভিযোগ

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: যাদুরচর ডিগ্রি কলেজের শিক্ষকদের বেতনের বিলসিটের কাগজপত্র ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে মুরাদুল ইসলাম মুরাদ নামের এক যুবকের বিরুদ্ধে। 

রৌমারীতে কলেজের বিলসিট ছিনিয়ে নেওয়ার অভিযোগ



রবিবার দপুরের দিকে কুড়িগ্রামের রৌমারী উপজেলার যাদুর চর ডিগ্রি কলেজে এ ঘটনাটি ঘটে। 

কলেজ সংশ্লিষ্ট ও স্থানীয় সূত্রে জানা গেছে, যাদুর চর ডিগ্রি কলেজের সকল শিক্ষক ও কর্মচারীবৃন্দ জুন মাস ২০২৪ ইং বিলসিটে স্বাক্ষর করে চলে যান। কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম অনুপস্থিত থাকায় ওই কলেজের চতুর্থ শ্রেণীর কর্মচারী হাসেন আলী (এমএল্সএস) কম্পিউটার ল্যাবষ্টার আতিকুর রহমান ও আয়া মাসুদা খাতুন অফিসিয়ালি সকল কাগজপত্র কোর্ট ফাইলে রাখতে ছিলেন। 

এসময় ওই কলেজের দাতা ও প্রতিষ্ঠাতা মজিবুর রহমান বঙ্গবাসির ছেলে মুরাদুল ইসলাম মুরাদ কলেজের অফিসকক্ষে প্রবেশ করেন এবং উপস্থিত কর্মচারীরা কিছু বুঝে উঠার আগেই শিক্ষকদের বিলসিটের কাগজপত্র ছিনিয়ে নিয়ে বাহিরে চলে যান। 

এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে চ্যাঞ্চলের সৃষ্টি হয়। যাদুর চর ডিগ্রি কলেজের অধ্যক্ষ ও প্রতিষ্ঠাতার সাথে দীর্ঘদিন থেকে বিরোধ চলে আসছিল। এনিয়ে বিভিন্ন দপ্তরে উভয় পক্ষের একাধীক অভিযোগও রয়েছে।   

অভিযুক্ত মুরাদুল ইসলাম মুরাদ শিক্ষকদের বিলসিটের কাগজপত্র ছিনিয়ে নেওয়ার বিষয়টি স্বীকার করে বলেন, আমার বাবা যাদুর চর কলেজের দাতা ও প্রতিষ্ঠাতা হওয়া সত্বেও তাকে কলেজ থেকে নাম বাদ দেওয়া হয়েছে। এনিয়ে কয়েকবার বৈঠকে বসার চেষ্টা করেও কোন সমাধান হয়নি। ফলে আমি রেগে ক্ষোভে এ কাজ করেছি 

যাদুর চর ডিগ্রি কলেজের অধ্যক্ষ রফিকুল ইসলাম জানান, আমার অনুপস্থিতে সুযোগবুঝে মুরাদুল ইসলাম কলেজের অফিসকক্ষে প্রবেশ করে জোরপূর্বক বিভিন্ন কাগজগত্র ছিনিয়ে নিয়ে যায়। এটা দুঃথজনক ঘটনা। 

আমি বাহিরে থাকায় আইনের আশ্রয় নিতে বিলম্ব হচ্ছে। তবে রৌমারী এসেই আইনের আশ্রয় নিবো। 

উপজেলা নির্বাহী অফিসার নাহিদ হাসান খান বলেন, এবিষয়ে এখনও কোন অভিযোগ পাইনি। তবে অভিযোগ পেলে তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top