বিয়ের আসরেই নববধূকে তালাক: চুয়াডাঙ্গায় ঘটনার পেছনে লুকানো সত্য

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার আকন্দবাড়িয়া গ্রামে বিয়ের আসরেই নববধূকে তালাক দিয়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছেন আসিপ রহমান (২২) নামে এক নতুন বর। কোরবানির ঈদের আগের দিন, রবিবার (১৬ জুন) সন্ধ্যায় ঘটে এই ঘটনা।

বিয়ের আসরেই নববধূকে তালাক চুয়াডাঙ্গায় ঘটনার পেছনে লুকানো সত্য



আসিপ রহমান, জেলার জীবননগর উপজেলার সিংনগর গ্রামের শমসের আলির ছেলে, প্রায় অর্ধশত বরযাত্রীসহ আকন্দবাড়িয়া গ্রামে মৃত মিজানুর রহমানের মেয়েকে বিয়ে করতে আসেন। খাওয়া-দাওয়া শেষে সন্ধ্যায় বিয়ের কাজ সম্পন্ন হওয়ার পরপরই আসিপের খালাতো বোন বিয়ের আসরে উপস্থিত হয়ে অভিযোগ করেন, ৮ মাস আগে আসিপের সঙ্গে তার বিয়ে হয়েছে।

সংঘর্ষ ও তালাক

অভিযোগের পরপরই বিয়ের আসরে ত্রিমুখী সংঘর্ষ শুরু হয়। সংঘর্ষে বর, নববধূ, বরযাত্রী এবং আসিপের আগের দাবি করা স্ত্রীসহ প্রায় ৭-৮ জন আহত হন। খবর পেয়ে দর্শনা থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সালিশ ও ক্ষতিপূরণ

পরে গ্রাম সালিশ বৈঠকে মাতব্বররা বিয়ের আসরেই বসে নববধূর মোহরানার ৭৫ হাজার টাকাসহ ক্ষতিপূরণ বাবদ সাড়ে ৪ লাখ টাকা পরিশোধ করার নির্দেশ দেন। একই কাজী দিয়ে সঙ্গে সঙ্গে তালাক সম্পন্ন করা হয়।

পুলিশের তদন্ত

দর্শনা থানার ওসি বিপ্লব কুমার সাহা জানান, থানার এসআই ফাহিম হোসেনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি শান্ত করেন। ৮ মাস আগে দামুড়হুদার জয়রামপুর গ্রামের বাসিন্দা বরের খালাতো বোনের সঙ্গে যে বিয়ে হয়েছিল, সেই মেয়েটিই আসিপের বৈধ প্রথম স্ত্রী। তার বাবা বুধবার (১৯ জুন) দর্শনা থানায় একটি নারী নির্যাতন মামলা দায়ের করেছেন।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top