ইসলামপুরে ট্রেনে ধাক্কায় আহত ভটভটি চালকের মৃত্যু

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: জামালপুরের ইসলামপুরে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত ভটভটি চালক ভুট্টু মিয়া (৪০) মারা গেছেন। রবিবার (২৩ জুন) রাতে চিকিৎসাধীন অবস্থায় জামালপুর জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়।

ইসলামপুরে ট্রেনে ধাক্কায় আহত ভটভটি চালকের মৃত্যু



এর আগে দুপুরে উপজেলার মোশারফগঞ্জ রেলস্টেশন সংলগ্ন এক রেলক্রসিংয়ে ট্রেনের ধাক্কায় গুরুতর আহত হয়। 

এ ঘটনায় আহত গাড়ির হেলপার টুক্কু মিয়া (২৭) হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। নিহত ভুট্টু মিয়া ইসলামপুর উপজেলার পার্থশী ইউনিয়নের শশাড়িয়াবাড়ী গ্রামের পানাউল্লার ছেলে। ভটভটি চালকের মৃত্যুতে ওই এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্থানীয়রা জানায়, দেওয়ানগঞ্জ রেলস্টেশন থেকে ঢাকাগামী বেসরকারি কমিউটার ট্রেন আনুমানিক দুপুর দেড়-টা দিকে ছেড়ে আসে। যাত্রী বোঝাই ট্রেনটি আনুমানিক দুপুর ২টার দিকে মোশারফগঞ্জ রেলস্টেশন পার হয়ে স্টেশন সংলগ্ন রেল ক্রসিংয়ে পৌছলে লাইনের উপর থাকা ইট বোঝাই ভটভটিকে ধাক্কা দেয়। এতে লাইনের দুই পাশে ছিটকে পড়ে ভটভটি গাড়িটি ছিন্ন বিচ্ছিন্ন হয়ে যায়।

গুরুতর আহত হয় নিহত চালক ভূট্টু মিয়া ও হেলপার টুক্কু মিয়া। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে দেওয়ানগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য তাদের জামালপুর জেনারেল হাসপাতালে প্রেরণ করে। পরে চিকিৎসাধীন অবস্থায় সন্ধ্যা আনুমানিক রাতে জামালপুর জেনারেল হাসপাতালে ভটভটি চালক ভুট্টো মিয়া মারা যায়।

ইসলাসপুর থানা অফিসার ইনচার্জ সুমন তালুকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top