সেন্টমার্টিনে টহল দিচ্ছে নৌবাহিনী-কোস্টগার্ডের একাধিক জাহাজ

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: সেন্টমার্টিন দ্বীপের নিরাপত্তা নিশ্চিত করতে এবং মিয়ানমারের সামরিক বাহিনীর চলমান কার্যক্রম পর্যবেক্ষণের জন্য বাংলাদেশ নৌবাহিনী এবং কোস্টগার্ড একাধিক জাহাজ মোতায়েন করেছে।

সেন্টমার্টিনে টহল দিচ্ছে নৌবাহিনী-কোস্টগার্ডের একাধিক জাহাজ



আইএসপিআর (আন্তঃবাহিনী জনসংযোগ পরিদপ্তর) থেকে প্রকাশিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে যে, মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘর্ষের কারণে নাফ নদী সংলগ্ন এলাকায় বাংলাদেশের বোটের ওপর অনাকাঙ্ক্ষিত গুলিবর্ষণের ঘটনা ঘটছে, যা বাংলাদেশ সরকারকে উদ্বিগ্ন করেছে।

মিয়ানমারের সামরিক বাহিনী রাখাইন রাজ্যে আরাকান আর্মির বিরুদ্ধে যৌথ অভিযান পরিচালনা করছে, যার ফলশ্রুতিতে মিয়ানমারের নৌবাহিনী সেন্টমার্টিনের অদূরে অবস্থান নিয়ে গোলাবর্ষণ করছে। বাংলাদেশের নৌবাহিনী এবং কোস্টগার্ড সেন্টমার্টিন দ্বীপের কাছাকাছি নিয়মিত টহল দিচ্ছে এবং মিয়ানমারের জাহাজের গতিবিধি পর্যবেক্ষণ করছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয় যে, মিয়ানমারের অভ্যন্তরীণ সংঘর্ষের পরিস্থিতি সম্পর্কে গুজবে বিভ্রান্ত না হওয়ার জন্য জনগণকে অনুরোধ করা হয়েছে। নৌবাহিনী এবং কোস্টগার্ড সেন্টমার্টিন দ্বীপের নিরাপত্তা নিশ্চিত করতে প্রতিনিয়ত সতর্ক অবস্থায় রয়েছে এবং কোনো ধরনের হুমকি থেকে দ্বীপবাসীকে সুরক্ষা দিতে বদ্ধপরিকর।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top