দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট রামাফোসাকে পুনর্নির্বাচন উপলক্ষে শুভেচ্ছা

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট মাতামেলা সিরিল রামাফোসাকে পুনর্নির্বাচিত হওয়ায় অভিনন্দন জানিয়েছেন।

দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট রামাফোসাকে পুনর্নির্বাচন উপলক্ষে শুভেচ্ছা



এক চিঠিতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা উল্লেখ করেন, "সাম্প্রতিক সংসদ নির্বাচনে আপনার বিজয়, দক্ষিণ আফ্রিকার জনগণ আপনার নেতৃত্বে যে বিশ্বাস ও আস্থা রেখেছে তার প্রমাণ।"

তিনি বলেন, "একটি অবাধ ও সুষ্ঠু নির্বাচন আয়োজনের প্রতি আপনার অঙ্গীকার আপনার দেশে গণতন্ত্রকে সুসংহত করার ক্ষেত্রে আপনার মহান নেতৃত্বের প্রতিফলন ঘটিয়েছে। আমি দৃঢ়ভাবে বিশ্বাস করি যে আপনার নেতৃত্বে, জাতীয় ঐক্যের সরকার জনগণের আশা-আকাঙ্ক্ষা পূরণ করবে এবং দক্ষিণ আফ্রিকার উন্নয়নের একটি নতুন যুগের সূচনা করবে।"

শেখ হাসিনা আরও লেখেন, "বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যে বন্ধুত্ব ও সহযোগিতার দীর্ঘ ইতিহাস রয়েছে, যা দ্বিপাক্ষিক সম্পর্ক আরও জোরদার করার সম্ভাবনা বহন করে। আমি আত্মবিশ্বাসী যে আমাদের সহযোগিতা শুধুমাত্র অর্থনৈতিক উন্নয়ন ঘটাবে না বরং পারস্পরিক স্বার্থের বৈশ্বিক সমস্যাগুলোকেও সমাধান করবে।"

তিনি আরও প্রশংসা করেন ফিলিস্তিনের প্রতি দক্ষিণ আফ্রিকার অকুণ্ঠ সমর্থন এবং ফিলিস্তিনের জনগণের সঙ্গে একাত্মতার জন্য প্রেসিডেন্ট রামাফোসার দৃঢ় অবস্থানের জন্য।

চিঠিটি শেষ করেন প্রধানমন্ত্রীর শেখ হাসিনা, যেখানে তিনি প্রেসিডেন্ট রামাফোসার সাফল্য, সুস্বাস্থ্য এবং দক্ষিণ আফ্রিকার প্রেসিডেন্ট হিসেবে আরেকটি মেয়াদ শুরুর জন্য শুভেচ্ছা জানান।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top