ভূয়া সৈনিক পরিচয়ে বিয়ে করে শশুড় বাড়ী শিকলবন্দী জামাই!

Seba Hot News : সেবা হট নিউজ
0

লিয়াকত হোসাইন লায়ন, জামালপুর প্রতিনিধি: ভূয়া সৈনিক পরিচয়ে একাধিক বিয়ে করে অবশেষে শশুড় বাড়ী লোকের হাতে আটক হয়ে শিপন নামে এক যুবক শিকলবন্দী হয়েছে।

ভূয়া সৈনিক পরিচয়ে বিয়ে করে শশুড় বাড়ী শিকলবন্দী জামাই!



ঘটনাটি ঘটেছে জামালপুর জেলার ইসলামপুর উপজেলার গোয়ালেরচর ইউনিয়নে সভুকুড়া গ্রামে।
জানা যায়, ভূয়া সৈনিক শিপন জামালপুর জেলার দেওয়ানগঞ্জ উপজেলার খড়মা গ্রামের মোন্নাফ আলীর ছেলে।

ভূয়া সৈনিক শিপন মিয়া জানায়, সে সোশ্যাল মিডিয়া "শিপন মিয়া'নামে আইডি খোলে ভূয়া সৈনিক পোশাক ও পরিচয় দিয়ে এক বছর আগে তিন লক্ষ টাকা যৌতুক নিয়ে গাইবান্ধা ইউনিয়নের নাপিতের চর বলিদা পাড়া গ্রামের জমির উদ্দিন পাখীর মেয়েকে বিয়ে করে।

একইভাবে তিন মাস পর গত ৮মাস আগে একই উপজেলার সভুকুড়া গ্রামে দেলোয়ারের মেয়েকে কোর্ট ম্যারিজ করে ২য় বিয়ে করে। পরবর্তীতে মেয়ের বাবা বিষয়টি মেনে নিলে ১০লক্ষ টাকা যৌতুক হাতিয়ে নেয় ভূয়া সৈনিক জামাই শিপন।

অবশেষে ভূয়া সৈনিক পরিচয়ে একাধিক বিয়ে খবরটি সভুকুড়া গ্রামের ২য় স্ত্রীর পরিবারের লোকজন জানতে পারে। পরে কৌশলে ভূয়া সৈনিক জামাইকে  শনিবার ডেকে নিয়ে এসে ভূয়া সৈনিক জামাইকে উচিত শিক্ষা দিতে শিকলবন্দী অবস্থায় আটক করে করে রাখা রয়েছে। অধ্যবধি পাহারায় রয়েছে গ্রাম্য পুলিশ। এই ঘটনায় এলাকায় বেশ চাঞ্চলের সৃষ্টি হয়েছে।
গোয়ালের চর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আঃ রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।
(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top