প্রধানমন্ত্রী: জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি মারা যাব

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হলে মারা যাবেন এবং এজন্য স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর সদস্যদের জনবিচ্ছিন্ন না হওয়ার প্রতি আহ্বান জানিয়েছেন।

জনগণ থেকে বিচ্ছিন্ন হলে মারা যাব প্রধানমন্ত্রী



প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, তিনি জনগণ থেকে বিচ্ছিন্ন হলে মারা যাবেন এবং এজন্য স্পেশাল সিকিউরিটি ফোর্স (এসএসএফ) এর সদস্যদের জনবিচ্ছিন্ন না হওয়ার প্রতি আহ্বান জানিয়েছেন। তিনি বলেন, "জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমাকে আর গুলি বোমা লাগবে না, এমনিতেই শেষ হয়ে যাব। জনগণই আমার প্রাণশক্তি।" আজ এসএসএফ’র ৩৮তম প্রতিষ্ঠা বার্ষিকীতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের শাপলা হলে প্রদত্ত ভাষণে তিনি এ কথা বলেন। শেখ হাসিনা বলেন, "আমাদের শক্তি একমাত্র জনগণ। জনগণের শক্তি নিয়েই আমরা চলি।"

প্রধানমন্ত্রী বলেন, জনগণ থেকে বিচ্ছিন্ন না হওয়ার গুরুত্বের প্রতি তিনি এসএসএফ’র সদস্যদের সবসময় স্মরণ করিয়ে দেন। এছাড়া তিনি উল্লেখ করেন যে, দলীয় লোক এবং সাধারণ মানুষের পাশে থাকাটাই তার রাজনীতির মূল উদ্দেশ্য। শেখ হাসিনা আরো বলেন, “জনগণ থেকে বিচ্ছিন্ন হলে আমি আর টিকে থাকতে পারব না।"

সরকার প্রধান জানান, একটি দরিদ্র রিক্সাওয়ালা তার নামে জমি কিনতে চেয়েছিল। প্রধানমন্ত্রী সেই রিক্সাওয়ালার স্ত্রীর জন্য বাড়ি তৈরি করে দেন। শেখ হাসিনা বলেন, "সাধারণ মানুষগুলোর জন্যই আমার রাজনীতি। তাদের ভাগ্যের পরিবর্তন ও জীবনমান উন্নত করাই আমার লক্ষ্য।"

প্রধানমন্ত্রীর নিরাপত্তা উপদেষ্টা মেজর জেনারেল (অব.) তারিক আহমেদ সিদ্দিকী এবং প্রধানমন্ত্রীর মুখ্য সচিব মো. তোফাজ্জল হোসেন মিয়া এ সময় উপস্থিত ছিলেন। এসএসএফ’র মহাপরিচালক মেজর জেনারেল এ কে এম নাজমুল হাসান স্বাগত বক্তব্য রাখেন।

প্রধানমন্ত্রী বলেন, তাঁর সরকার বেকারত্বের হার কমিয়ে ৩ শতাংশে নামিয়েছে, স্বাস্থ্যসেবা পৌঁছে দিয়েছে, এবং দারিদ্র্য হ্রাস করেছে। দারিদ্র্য আরও কমিয়ে আনার লক্ষ্য রয়েছে এবং অতিদারিদ্র্য শূণ্যে নামানোর পরিকল্পনা রয়েছে। তিনি বলেন, "বাংলাদেশের মানুষের জীবনকে উন্নত সমৃদ্ধ করার জন্য কাজ করে যাচ্ছি।"

প্রধানমন্ত্রী বলেন, আল্লাহ তাকে একটি কাজ দিয়ে পাঠিয়েছেন, ততক্ষণ তিনি বেঁচে থাকবেন। যারা তার নিরাপত্তায় নিয়োজিত তাদের জীবনের ঝুঁকি নিয়ে তিনি চিন্তিত। তিনি বলেন, "এসএসএফ সদস্যদের সবসময় পেশাগত দক্ষতা, শৃঙ্খলা, সততা ও দায়িত্বশীলতা নিয়ে নিজেদেরকে তৈরি করতে হবে।"

প্রধানমন্ত্রী এসএসএফ সদস্যদের পেশাগত দক্ষতার প্রশংসা করেন এবং আশা করেন যে তারা একটি আদর্শ নিরাপত্তা বাহিনী হিসেবে প্রতিষ্ঠিত হবে।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top