নন্দীগ্রামে সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময়

Seba Hot News : সেবা হট নিউজ
0

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি: বগুড়ার নন্দীগ্রামে সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। এদিন মেরিন ক্যাপ্টেন সারোয়ার হোসেন সোহেল স্থানীয় সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করেন। 

নন্দীগ্রামে সাংবাদিকদের ঈদ পুনর্মিলনী ও মতবিনিময়



মঙ্গলবার বেলা ১১টায় প্রেসক্লাব চত্বরে আয়োজিত ঈদ পুনর্মিলনীতে তিনটি প্রেসক্লাবের সাংবাদিকদের উপস্থিতিতে মিলন মেলায় পরিনত হয়। 

নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি মো. বকুল হোসেনের সভাপতিত্বে ও প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়ার সঞ্চালনায় ঈদ পুনর্মিলনী সভায় বক্তব্য রাখেন সিনিয়র সাংবাদিক নাজির হোসেন, মডেল প্রেসক্লাবের সভাপতি আব্দুল বারীক, সাধারণ সম্পাদক প্রভাষক জাকারিয়া লিটন, যুগ্ম সাধারণ সম্পাদক প্রভাষক আব্দুর রউফ উজ্জল, অনলাইন প্রেসক্লাবের সভাপতি তুহিন আহমেদ, সাধারণ সম্পাদক সাখাওয়াত হোসেন হানিফ। 

এ সময় সাংবাদিক মিজানুর রহমান মুকুল, এনামুল হক আপেল, রাসেল মাহমুদ, শাহীন আলম সাজু, তানসেন আলী মন্টু, রাকিব হোসেন, সালমির ইসলাম, আনোয়ার হোসেন, পারভেজ হাসান, আজমীর হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন। 

এরপর প্রেসক্লাব চত্বরে গণমাধ্যম কর্মীদের সঙ্গে মতবিনিময়কালে মেরিন ক্যাপ্টেন সারোয়ার হোসেন সোহেল বলেন, সাংবাদিকদের এক-কাতারে এবং ঐক্যবদ্ধ থাকার অনিন্দ্যসুন্দর মুহুর্তটি দৃষ্টান্ত হয়ে থাকবে। 
সামাজিক দায়বদ্ধতা ও বস্তুনিষ্ঠ সংবাদ প্রকাশের মাধ্যমে উপজেলাকে আলোকিত করুন। একজনের ভালো দেখে অন্যজন হিংসা বা সমালোচনা করে নিজের মধ্যে দুরত্ব বাড়াবেন না। একজনের প্রয়োজনে সবাই একসঙ্গে পাশে থাকবেন। 

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top