প্রাণিসম্পদ অধিদফতরের পরিচালককে মারধরের অভিযোগে অভিযুক্ত কর্মকর্তা বরখাস্ত

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: রাজধানীর পরীবাগে মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী মো. আবদুর রহমানের বাসার লিফটে প্রাণিসম্পদ অধিদফতরের পরিচালক (প্রশাসন) মলয় কুমার শূরকে মারধরের ঘটনায় অভিযুক্ত জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা মো. আজিজুল ইসলামকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। বুধবার মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রণালয়ের সচিব সাঈদ মাহমুদ বেলাল হায়দরের স্বাক্ষরে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়।

প্রাণিসম্পদ অধিদফতরের পরিচালককে মারধরের অভিযোগে অভিযুক্ত কর্মকর্তা বরখাস্ত



বরখাস্তের কারণ ও প্রজ্ঞাপন

সরকারি কর্মচারী (শৃঙ্খলা ও আপিল) বিধিমালা ২০১৮-এর বিধি ১২ (১) মোতাবেক ১৯ জুন চাকরি থেকে সাময়িক বরখাস্ত করা হয় মো. আজিজুল ইসলামকে। বরখাস্তকালীন তিনি প্রচলিত বিধি মোতাবেক খোরাকি ভাতা প্রাপ্য হবেন।

মারধরের ঘটনা

১৩ জুন রাতে মন্ত্রীর বাসার লিফটে মলয় কুমার শূরকে মারধর করেন আজিজুল ইসলাম। এ ঘটনায় মলয় কুমার শূর শাহবাগ থানায় হত্যাচেষ্টার অভিযোগে মামলা করেন। মামলার এজাহারে উল্লেখ করা হয়, প্রশাসনিক বিষয়ে দিকনির্দেশনার জন্য মন্ত্রী তার বাসভবনে ডেকেছিলেন মলয় কুমারকে। কাজ শেষে লিফটে নিচতলায় নামার সময় আজিজুল ভারি কোনো বস্তু নিয়ে লিফটের সামনে অবস্থান করছিলেন। লিফটের দরজা খোলার সঙ্গে সঙ্গে মলয়কে ধাক্কা দিয়ে লিফটের ভেতর ফেলে দিয়ে হত্যার উদ্দেশ্যে মাথা ও নাকে আঘাত করেন।

প্রাথমিক চিকিৎসা ও নিরাপত্তা

মলয়ের চিৎকার শুনে নিরাপত্তা প্রহরীরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যান। মুখমণ্ডলে ফেটে যাওয়ায় সেলাই দিতে হয়েছে এবং স্থায়ী ক্ষত হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

এই ঘটনাটি প্রশাসনিক পর্যায়ে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে এবং সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দ্রুত পদক্ষেপ নিয়ে অভিযুক্ত কর্মকর্তাকে বরখাস্ত করেছেন।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top