রৌমারীতে ভুট্টার গাড়ি উল্টে নিহত-১ আহত-১

Seba Hot News : সেবা হট নিউজ
0

শফিকুল ইসলাম: রৌমারীতে ভুট্টা বোঝাই অটোভেনের নিচে চাপা পড়ে জহুরুল ইসলাম (৩৮) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। অপরজন অটোভেন চালক ফরমান আলী (৩৯) গুরতর আহত হয়েছেন।

রৌমারীতে ভুট্টার গাড়ি উল্টে নিহত-১ আহত-১



মঙ্গলবার সন্ধ্যার দিকে উপজেলার বন্দবেড় ইউনিয়নের টাপুরচর বাজারের পূর্ব পার্শে ব্রীজ সংলগ্ন রাস্তায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানাযায়, একটি ভুট্টা বোঝাই অটোভেন পাখিউড়া বাজার থেকে রৌমারী উদ্দেশ্যে যাইতেছিল। পথিমধ্যে টাপুরচর বাজারের পূর্ব পার্শে ব্রীজে ওঠার সময় গাড়ীর চালক নিয়ন্ত্রন হারিয়ে খাদে পড়ে যায়। এতে অটোভ্যান চালক ফরমান ও জহুরুল গুরুতর আহত হয়।

পরে স্থানীয় লোকজন উভয়কে উদ্ধার করে রৌমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্মরত চিকিসক দু’জনকেই ময়মনসিং মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। 

ময়মনসিংহ হাসপাতালে নেওয়ার আগেই পথিমধেই জহুরুলের মৃত্যু হয়। নিহত জহুরুল শৌমারী ইউনিয়নের পুড়ারচর গ্রামের আবুল কাশেম এর পুত্র। 

এবিষয়ে রৌমারী থানার অফিসার ইনচার্জ আব্দুল্লাহ হিল জামান বলেন, জনপ্রতিনিধি ও স্থানীয়দের সুপারিশে নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top