কোরবানির গরুর গোশতে 'আল্লাহ' লেখা, এলাকায় ব্যাপক চাঞ্চল্য

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: ময়মনসিংহের ফুলপুরে পবিত্র ঈদুল আজহার দিন কোরবানির গরুর গোশত রান্নার পর একটি টুকরায় অলৌকিকভাবে 'আল্লাহ' লেখা ভেসে ওঠার ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্য সৃষ্টি হয়েছে। সোমবার (১৭ জুন) দুপুরে উপজেলার পয়ারী ইউনিয়নের সাহাপুর গ্রামে মোহাম্মদ আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।

কোরবানির গরুর গোশতে 'আল্লাহ' লেখা, এলাকায় ব্যাপক চাঞ্চল্য



মোহাম্মদ আলী সমাজভুক্ত হয়ে কোরবানি করেছিলেন এবং তার স্ত্রী মিনা আক্তার সেই গোশত রান্না করছিলেন। রান্না শেষে পরিবেশনের সময় একটি গোশতের টুকরায় পরিষ্কারভাবে আরবি হরফে 'আল্লাহ' লেখা দেখা যায়। পরিবারের সদস্যদের দেখানোর পর স্থানীয় প্রবীণ মুসল্লিদেরও দেখানো হয়, যারা নিশ্চিত করেন যে গোশতের টুকরায় সত্যিই 'আল্লাহ' লেখা রয়েছে।

এই খবর মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়লে আশপাশের এলাকা থেকে শত শত মানুষ মোহাম্মদ আলীর বাড়িতে এসে ভিড় জমায়, এক নজর 'আল্লাহ' লেখা গোশতের টুকরাটি দেখার জন্য। মিনা আক্তার বলেন, "জীবনে অনেকবার শুনেছি গোশতের টুকরায় 'আল্লাহ' লেখা ভেসে উঠেছে। কিন্তু আমি ‘আল্লাহ’ লেখা পাব, কল্পনাও করিনি।"

ময়মনসিংহ নগরীর চর ঈশ্বরদিয়া এলাকার একটি মসজিদের ইমাম আবু সাঈদ বলেন, "ওই গোশত খাওয়াতে কোনো সমস্যা নেই। বরং বরকতের নিয়তে খুশি মনেই খাওয়া উচিত।"

এই ধরনের অলৌকিক ঘটনা স্থানীয়দের মধ্যে ধর্মীয় অনুভূতি ও বিশ্বাসের প্রমাণ দেয়, যা তাদের ধর্মীয় বিশ্বাসকে আরও দৃঢ় করে।

গোশতের 'আল্লাহ' লেখা টুকরাটি পরিবারের সদস্যরা আলাদা করে সংরক্ষণ করেছেন এবং উৎসাহী মানুষের জন্য প্রদর্শন করছেন।

এই ঘটনাটি স্থানীয়ভাবে বিশাল চাঞ্চল্যের সৃষ্টি করেছে এবং ধর্মীয় অনুভূতির জায়গা থেকে এটি একটি উল্লেখযোগ্য ঘটনা হিসেবে বিবেচিত হচ্ছে।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top