কাজিপুরে আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত

Seba Hot News : সেবা হট নিউজ
0

কাজিপুর (সিরাজগঞ্জ) প্রতিনিধি: বর্নাঢ্য আয়োজনে কাজিপুর উপজেলা আ’লীগের ৭৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে পুষ্পস্তবক অর্পণ দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কাজিপুরে আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠা বার্ষিকীতে আলোচনা সভা অনুষ্ঠিত



দিবসটি উপলক্ষে সকাল সাড়ে নয়টায় কাজিপুর উপজেলা দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। 

রবিবার বেলা এগারটায়  এক আনন্দ মিছিল শেষে কাাজিপুর উপজেলা দলীয় কার্যালয়ে অনুষ্ঠিত আলোচনা সভায় সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা রেফাজ উদ্দিন মাস্টার। 

সভায়  প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন জাতীয় সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয়। অন্যদের মধ্যে কাজিপুর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খলিলুর রহমান সিরাজী, মহিলা ভাইস চেয়ারম্যান সুলতানা হক, কাজিপুর পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, সাবেক মেয়র জিএম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি ও সোনামুখী ইউনিয়ন পরিষদের  চেয়ারম্যান শাহজাহান আলী খান, উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব সরকার,  প্রমূখ।

এসময় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা কর্মিরা উপস্থিত ছিলেন। পরে বঙ্গবন্ধু ও জাতীয় চারনেতার আত্মার শান্তি কামনা করে বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। 

মোনাজাত পরিচালনা করেন উপজেলা ওলামা লীগের সভাপতি মাওলানা আব্দুল মোত্তালিব। 

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top