রাজিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: কুড়িগ্রামের রাজিবপুর মহাসড়কে মোটরসাইকেল ও ইটের খোয়াভর্তি ট্রাক্টর (কাকড়া) এর সাথে মুখোমুখি সংঘর্ষে আলী হোসেন (৬৫) নামের এক বৃদ্ধ নিহত হয়েছে।

রাজিবপুরে সড়ক দুর্ঘটনায় নিহত-১



নিহত আলী হোসেন রৌমারী উপজেলার সদর ইউনিয়নের রৌমারী গ্রামে বাসিন্দা বলে জানা গেছে।

শুক্রবার সকাল ৯ টার দিকে রাজিবপুর উপজেলার ¯øইজগেট নামকস্থানে ফরিদা মার্কেট এর সামনে এ দুর্ঘটনা ঘটে এঘটনায় নিহতের জামাই বাদী হয়ে রাজিবপুর থানায় ট্রাক্টর চালক সবুজ মিয়াকে আসামী করে একটি মামলা দায়ের করেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, আলী হোসেন (ওরফে আলী দর্জি) মোটরসাইকেল যোগে রাজিবপুরে তার মেয়ের বাড়িতে যাচ্ছিল। 

এসময় বিপরীত দিক থেকে দ্রুতগতিতে আসা খোয়াভর্তি ট্রাক্টর কাকড়ার সাথে মখোমুখি সংঘর্ষ হয়।  এতে ঘটনাস্থলেই আলী হোসেন এর মৃত্যু হয়। 

খবর পেয়ে ফায়ার সার্ভিসের লোকজন তাকে উদ্ধার করে রাজিবপুর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে থানায় নেন।

রাজিবপুর থানা মামলার তদন্ত কর্মকর্তা তৌহিদ আনোয়ার চৌধুরী জানান, ঘাতক ট্রাক্টরটি জব্দ করা হয়েছে। এঘটনায় একটি মামলা হয়েছে এবং আসামীকে আটকের চেষ্টা চলছে। তবে আবেদনের প্রেক্ষিতে লাশ নিহতের পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

(ads1)

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top