মেলান্দহে ডিবির অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: জামালপুরের মেলান্দহ উপজেলায় ৪০ কেজি গাঁজাসহ মো. বেলাল শেখ (৪৫) নামক এক ইউপি সদস্যকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ।

মেলান্দহে ডিবির অভিযানে ৪০ কেজি গাঁজাসহ ইউপি সদস্য গ্রেপ্তার



আজ শুক্রবার দিবাগত রাত ১টার সময় উপজেলার দুরমুঠ ইউনিয়নের সুলতান খালির (মাইচ্ছা পাড়া) নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে।

বিষয়টি নিশ্চিত করেছেন জামালপুর ডিবির (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন।

গ্রেপ্তার বেলাল শেখ উপজেলার দুরমুঠ ইউনিয়নের সুলতান খালি (মাইচ্ছা পাড়া) এলাকার মৃত করিম শেখের ছেলে। তিনি দুরমুঠ ইউনিয়নের ৮নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে তার বাড়িতে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় তার বসতঘর থেকে দুইটি সাদা প্লাস্টিকের বস্তায় রাখা ৪০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। ইউপি সদস্য বেলাল শেখ বেশ কিছুদিন ধরে মাদক কারবার পরিচালনা করছিল বলে জানিয়েছে পুলিশ।

জামালপুর ডিবির অফিসার ইনচার্জ (ওসি) কাজী শাহনেওয়াজ ইমন বলেন, এ ঘটনায় ইউপি সদস্যের বিরুদ্ধে মেলান্দহ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে। আসামিকে ৭ দিনের পুলিশ রিমান্ডের আবেদনসহ বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

(ads1)
ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top