আগামী সপ্তাহের মধ্যে পেঁয়াজের বাজার স্বাভাবিক, সরকারের আশ্বাস

Seba Hot News : সেবা হট নিউজ
0

সেবা ডেস্ক: পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে, ফলে আগামী সপ্তাহের মধ্যে বাজার স্বাভাবিক হবে বলে জানা গেছে। 

আগামী সপ্তাহের মধ্যে পেঁয়াজের বাজার স্বাভাবিক, সরকারের আশ্বাস



বাজারে পেঁয়াজের সরবরাহ বৃদ্ধি এবং সিন্ডিকেটদের বিরুদ্ধে অভিযান চালিয়ে দ্রুত বাজার স্বাভাবিক করার চেষ্টা করছে সরকার। পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে সরকার কঠোর পদক্ষেপ গ্রহণ করেছে, ফলে আগামী সপ্তাহের মধ্যে বাজার স্বাভাবিক হবে বলে জানা গেছে। 

বাণিজ্য মন্ত্রণালয়ের গোপন ও বিশ্বস্ত সূত্রে জানা যায়, সরকার পেঁয়াজের মূল্য নিয়ন্ত্রণে কঠোর পদক্ষেপ গ্রহণ করছে। সূত্র জানায়, আগামী সপ্তাহের মধ্যে বাজারদর স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে বলে আশা করা হচ্ছে।

সূত্র জানায়, সরকার ইতিমধ্যে পেঁয়াজ আমদানির পরিমাণ বৃদ্ধি করেছে এবং দেশীয় বাজারে সরবরাহ নিশ্চিত করার জন্য বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এছাড়াও, বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে পেঁয়াজের দাম অস্বাভাবিকভাবে বাড়ানোর অভিযোগে অভিযান পরিচালনা করা হচ্ছে।

এছাড়াও সরকার দ্রুত পেঁয়াজ আমদানির ব্যবস্থা করছে। তুরস্ক, মিশর, চীন, ও ভারত থেকে পেঁয়াজ আমদানি করা হবে। সরকার বাজারে পেঁয়াজের দাম ও সরবরাহ পরিস্থিতি নিয়মিত পর্যবেক্ষণ করাসহ বাজারে কৃত্রিম সংকট সৃষ্টি করে পেঁয়াজের দাম অস্বাভাবিকভাবে বাড়ানোর অভিযোগে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অভিযান চালিয়ে যাচ্ছে। 

বাণিজ্য মন্ত্রণালয়ের এক কর্মকর্তা জানান, "আমরা পেঁয়াজের দাম নিয়ন্ত্রণে আনতে সর্বাত্মক চেষ্টা করছি। আশা করি, আগামী সপ্তাহের মধ্যে বাজারে পেঁয়াজের দাম কমে স্বাভাবিক অবস্থায় ফিরে আসবে।"

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top