বাহুব‌লে ৫২-তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযো‌গিতা শুরু

S M Ashraful Azom
0

: সি‌লেট হ‌বিগ‌ঞ্জের বাহুব‌ল উপ‌জেলায় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা প্রতিষ্ঠানের দু‌দিনব‌্যাপী ৫২ তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযোগিতা শুরু হ‌য়ে‌ছে।

বাহুব‌লে ৫২-তম জাতীয় শীতকালীন ক্রীড়া প্রতিযো‌গিতা শুরু



আজ শ‌নিবার (২০জানুয়ারি) সক‌াল ৯:৩০‌মি‌নি‌টে শুরু হয়‌ে‌ছে। ‌নির্ধা‌রিত তিনটি ভেনু‌তে ক্রিকেট, ভ‌লিবল, ব‌্যাড‌মিন্টন (বালক ও বা‌লিকা) প্রতি‌যো‌গিতা অনু‌ষ্ঠিত হয়। 


উক্ত খেলায় উপ‌জেলার মাধ‌্যমিক পর্যা‌য়ের সকল প্রতিষ্ঠান উক্ত প্রতিযো‌গিতায় অংশ নি‌চ্ছে। প্রতিযোগিতার দু‌দিনব‌্যাপী সূচি ইতোমধ্যে প্রকাশ করা হয়েছে। 

আগামীকাল শেখ রা‌সেল মিন‌ি স্টে‌ডিয়াম‌ে অ‌্যাথলে‌টিক্স প্রতি‌যো‌গিতা অনু‌ষ্ঠিত হ‌বে এবং বিজয়ী‌দে মা‌ঝে পুরষ্কার বিতরণ এর মাধ‌্যমে সমাপ‌নি অনুষ্ঠান অনুষ্ঠিত হ‌বে।

জানা গেছে, অ্যাথলেটিকস্ (ছাত্র-ছাত্রী) দড়িলাফ ইভেন্টসহ,ক্রিকেট (ছাত্র-ছাত্রী), ভলিবল (ছাত্র-ছাত্রী), ব্যাডমিন্টন একক ও দ্বৈত (ছাত্র-ছাত্রী), সাইক্লিং (ছাত্র-ছাত্রী) ইতা‌দি ই‌ভেন্ট‌ে ১ম ও ২য় স্থান অর্জনকারী জেলা পর্যা‌য়ে অংশ নিবে,সেখান বিজয়ী খে‌লোয়ারবৃন্দ  বিভাগীয় ও জাতীয় পর্যা‌য়ে অংশগ্রহণ ক‌রে।।

প্রথম দি‌নের ক্রীড়া প্রতি‌যো‌গিতায় উপ‌স্থিত ছি‌লেন দীননাথ সরকারী ম‌ডেল হাইস্কুল এর প্রধান শিক্ষক প্রণয় চন্দ্র দেব,উপ‌জেলা একা‌ডে‌মিক সুপারভাইজার স‌ু‌হেল রানা,প্রধান শিক্ষক(‌বি‌সি ) আব্দুল জব্বার,শারী‌রিক শিক্ষক আব্দুল কুদ্দুস,শারী‌রিক শিক্ষক মঞ্জুরুল ইসলাম,শারী‌রিক শিক্ষক জা‌হিদ সারওয়ার,শারী‌রিক শিক্ষক সুজন ভৌ‌মিক, মোঃশামীমুল ইসলামসহ অন‌্যান‌্য ব‌্যক্তিবর্গ ও শিক্ষাথীবৃন্দ।। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top