[১৮১৫] উন্নয়ন অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা ভোট দিন

S M Ashraful Azom
0

 : আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে জামালপুরের ইসলামপুরে আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতিক প্রার্থী ধর্ম প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলাল গণ সংযোগ ও মত বিনিময় সভা করেছেন। শনিবার দিনব্যাপী কুলকান্দি ইউনিয়নে গণ সংযোগ ও মত বিনিময় করেছেন। 

উন্নয়ন অব্যাহত রেখে স্মার্ট বাংলাদেশ গড়তে নৌকা ভোট দিন



এ সময় তিনি বলেন,শেখ হাসিনার নেতৃত্বে ‘স্মার্ট বাংলাদেশ মানে স্মার্ট সরকার, স্মার্ট জনগণ, স্মার্ট ইকোনমি এবং স্মার্ট সোসাইটি। এর মাধ্যমে আমরা বাংলাদেশকে একটি আধুনিক প্রযুক্তিনির্ভর দেশ হিসেবে গড়ে তুলব, যা টেকসই অর্থনীতি, মেধাভিত্তিক শিক্ষা, উন্নত সমাজ, ন্যায়পরায়ণ বাংলাদেশ, স্বচ্ছ বাংলাদেশ হবে। বাংলাদেশকে স্মার্ট দেশ হিসেবে গড়ে তোলার জন্য আরেকবার নৌকায় ভোট দিতে আহ্বান জানান।


ইউনিয়ন আওয়ামী লীগ আয়োজনে সভায় সংরক্ষিত মহিলা আসনের এমপি হোসনে আরা,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আঃ সালাম,ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মোবারক হোসেন,সাধারণ সম্পাদক হাসমত আলী,চচেয়ারম্যান আনিছুর রহমানসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী উপস্থিত ছিলেন।  


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top