[১৬৬৪] ঘাটাইলে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইলেন-এমপি প্রার্থী

S M Ashraful Azom
0

 : উন্নয়নের ধারা অব্যাহত রাখতে শেখ হাসিনার সরকারের উন্নয়ন বার্তা ঘরে ঘরে পৌঁছে দিতে গণসংযোগ করেছেন বাংলাদেশ আওয়ামী মৎস্য জীবীলীগের কেন্দ্রীয় কমিটির কার্যনির্বাহী সদস্য ও টাঙ্গাইল -৩ (ঘাটাইল) আসনে বাংলাদেশ আওয়ামীলীগের নৌকার দলীয়  মনোনয়ন প্রত্যাশী  প্রফেসর ড. অধীর চন্দ্র সরকার।

ঘাটাইলে সরকারের উন্নয়ন তুলে ধরে নৌকায় ভোট চাইলেন-এমপি প্রার্থী



তিনি বলেন, বঙ্গবন্ধুকন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতে গড়ে ওঠা আজকের বাংলাদেশ বিশ্বে উন্নয়নের রোল মডেল। আওয়ামীলীগ ক্ষমতায় আসলে দেশের উন্নয়ন হয়।শেখ হাসিনার সরকার জনবান্ধব সরকার। আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে সবাই নিরাপদে শান্তিতে ও স্বস্তিতে থাকে। দেশ এগিয়ে যায়। তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  উন্নয়নের মহাসড়কে দেশ।’ আপনারা অতীতের মতো আগামী নির্বাচনেও নৌকায় ভোট দিয়ে উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত রাখবেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে ২০৪১ সালে একটি উন্নত ও স্মার্ট বাংলাদেশ দেখতে পাবেন।’


মঙ্গলবার  ( ২১ নভেম্বর  ) সন্ধ্যায়   উপজেলার দিগড়  ইউনিয়নের কদমতলী   বাজার এলাকায় সাধারণ মানুষের মাঝে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের লিফলেট বিতরণ কালে তিনি এ আহবান জানান। এ সময় তিনি নৌকা মার্কায় ভোট চান।


তিনি বিগত বছরে ওই এলাকার উন্নয়নের ফিরিস্তি তুলে ধরে উন্নয়নের অগ্রযাত্রা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে নৌকায় ভোট দিয়ে আবারও শেখ হাসিনাকে প্রধানমন্ত্রী করতে সবার প্রতি আহ্বান জানান।


এ সময় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ  ও  সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা  উপস্থিত ছিলেন।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top