[১৬৫৩] জামালপুরে শ্রেষ্ঠ সার্কেল অফিসার সোহরাব হোসাইন

S M Ashraful Azom
0

 : জামালপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছেন জামালপুর সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসাইন। 

জামালপুরে শ্রেষ্ঠ সার্কেল অফিসার সোহরাব হোসাইন



শনিবার (১৯ নভেম্বর) সকাল ১১ টায় মাসিক ক্রাইম কনফারেন্সে পুলিশ সুপারের কার্যালয়ে সম্মাননা ক্রেস্ট ,সার্টিফিকেট ও আর্থিক পুরস্কার প্রদান করেন জেলা পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম। 


এ সময়  অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্ ) মোঃ সোহেল মাহমুদ,অতিরিক্ত পুলিশ সুপার  স্বজল কুমার সরকার, পিপিএম,অতিরিক্ত পুলিশ সুপার (দেওয়ানগঞ্জ সার্কেল) সুমন কান্তি চৌধুরী,সহকারী পুলিশ সুপার (ইসলামপুর সার্কেল) অভিজিত দাস, সহ জেলার প্রতিটি থানার অফিসার ইনচার্জরা উপস্থিত ছিলেন। 


ইতিপূর্বে তিনি সেপ্টেম্বর /২০২৩ মাসের পারফর্মেন্সের অভিন্ন মানদন্ডে জামালপুর জেলার শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত হয়েছিলেন ।


শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে নির্বাচিত করায় তিনি জামালপুর জেলা পুলিশ সুপার মোঃ কামরুজ্জামান বিপিএম মহোদয়সহ সকল জেলা পুলিশের কর্মকর্তাদেরকে আন্তরিক অভিনন্দন জানিয়ে অতিরিক্ত পুলিশ সুপার সোহরাব হোসাইন বলেন, পুরস্কার পাওয়া বড় কথা নয়, বড় কথা হচ্ছে জনগণকে আমি কি ধরনের সেবা দিতে পেরেছি। সদর সার্কেলের আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশকে সহযোগিতার জন্য তিনি সবার কাছে আন্তরিক সহযোগিতা কামনা করেছেন। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top