[১৬৭৫] রৌমারীতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল

S M Ashraful Azom
0

 : প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি এর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক অপপ্রচারের প্রতিবাদে রৌমারী উপজেলা আওয়ামী লীগের আয়োজনে সংবাদ সম্মেলন করা হয়। 

রৌমারীতে সংবাদ সম্মেলন ও বিক্ষোভ মিছিল



শুক্রবার সকাল ১০টায় আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে এই সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে লিখিত  বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা। এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন, আওয়ামীলীগ নেতা ও বীরমুক্তিযোদ্ধা হযরত আলী, আবু হানিফ মাষ্টার, মোস্তাফিজুর রহমান রবিন, মশিউর রহমান, আকতার আহসান বাবু সহ অনেকেই। সংবাদ সম্মেলন শেষে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। এসময় প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপি এর বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমুলক অপপ্রচারের নিন্দা জানানো হয়।

লিখিত বক্তব্যে বলেন ,যারা অভিযোগ দিয়েছেন তারা কেউ এলাকায় ও নিয়মিত থাকেন না, কুড়িগ্রাম, ঢাকায় অবস্থান করেন, আবার জনগণের কাছেও পরিচিতি নাই কালেভদ্রে এলাকায় আসেন। অপর দিকে স্থানীয় সংসদ সদস্য ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি প্রতিমন্ত্রী জাকির হোসেন প্রতি সাপ্তাহে এলাকায় আসেন জনগণের দু:খ দু:দর্শা শোনেন সাধ্যমত সহযোগীতা করেন। এলাকার উন্নয়নে কাজ করেন, জাকির হোসেন এমপি জনবিচ্ছিন্ন নন বরং তিনি জনবান্ধব একজন সংসদ সদস্য, তিনি স্বাধীনতার পর কুড়িগ্রাম ৪ আসনটি নৌকা মার্কার মনোনয়নে পুন:উদ্ধার করে জননেত্রীকে উপহার দেন, তিনি আরোও বলেন প্রতিমন্ত্রী জাকির হোসেন এমপির মন্ত্রনালয়ের অধীনে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক নিয়োগে মেধাবীদের গুরত্ব দেওয়া হয়েছে। কোন ধরনের অনিয়ম বা প্রশ্নপত্র ফাস হয়নি। রৌমারী, রাজিবপুর ও চিলমারী তথা কুড়িগ্রামের উন্নয়নে জাকির হোসেন এমপিকে পুনরায় নৌকা প্রতীকে মনোনয়ন দিয়ে উন্নয়নের ধারা অব্যাহত রাখার দাবী জানান। সংবাদ সম্মেলনে স্থানীয় জাতীয় প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃদ উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top