[১৬৬৩] সরিষাবাড়িতে প্রবাসীকে ধরে নিয়ে মারধরের অভিযোগ

S M Ashraful Azom
0

 : জামালপুরের সরিষাবাড়িতে প্রবাসী সাদ্দাম হোসেন (২৮)কে রাস্তা থেকে ধরে নিয়ে ৩ ঘন্টা আটকে রাখাসহ নির্যাতনের অভিযোগ ওঠেছে।

সরিষাবাড়িতে প্রবাসীকে ধরে নিয়ে মারধরের অভিযোগ



এ ঘটনায় মেহেদী হাসান সুজন (৩৫)কে বিবাদী করে ২১ নভেম্বর দুপুরে সরিষাবাড়ি থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন ভূক্তভোগি ওই প্রবাসী। অভিযুক্ত সুজন সরিষাবাড়ি পৌর ছাত্র লীগের সাবেক সাধারণ সম্পাদক। তিনি কাঠিয়াবাড়ি গ্রামের সুরুজ্জামানের ছেলে।


অভিযোগে প্রকাশ, পুঠিয়ারপাড় গ্রামের আব্দুল আজিজের ছেলে মঞ্জুরুল ইসলাম, প্রবাসী সাদ্দাম গং এবং আব্দুল মান্নানের ছেলে নজরুল ইসলাম গংদের মধ্যে বিরোধ চলছিল। এ নিয়ে গত ৮ নভেম্বর মঞ্জুরুল ইসলাম জামালপুর কোর্টে একটি মামলা দায়ের করেন। ২০ নভেম্বর  মঞ্জুরুল এবং প্রবাসী সাদ্দাম মামলার হাজিরা দিয়ে বাড়ি ফিরছিলেন। পপুলার মোড়ে পৌঁছলে প্রতিপক্ষ মঞ্জুরুল ইসলামের ভাড়া হিসেবে মেহেদী  হাসান সুজনসহ ৮/১০ জন রাস্তায় গতিরোধ করে। মঞ্জুরুল এবং সাদ্দামকে ধরে নিয়ে একটি বাড়িতে আটকে রেখে নির্যাতন করে। এতেই শেষনয়, আটককারিরা সাদ্দামকে দিয়ে ভয় দেখিয়ে জোরপূর্বক জবানবন্দি রেকর্ড করে। 

সরিষাবাড়ি থানার ওসি তদন্ত ফসাল আহম্মেদ জানান-খবর পেয়ে তাদেরকে উদ্ধার করা হয়। এ ব্যাপারে লিখিত অভিযোগের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।#

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top