[১৬২৫] রৌমারীতে ৫১তম যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

S M Ashraful Azom
0

 : কেন্দ্রিয় কর্মসূচী অনুযায়ী সারা দেশের ন্যায় কুড়িগ্রামের রৌমারীতেও ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে বাংলাদেশ আওয়ামী যুবলীগের ৫১তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

রৌমারীতে ৫১তম যুবলীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত



সকাল ১০টায় জাতীয় সংগীতের মাধ্যমে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে কেক কেটে প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়।। 

পরে মিলাদ মাহফিল শেষে দলীয় কার্যালয় থেকে একটি র‌্যালি বের হয়ে উপজেলার প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে রৌমারী সিজি জামান সরকারি উচ্চ বিদ্যালয় মুক্তমঞ্চে এসে শেষ হয়। 

পরে উপজেলা যুবলীগের সভাপতি হারুনর রশিদ হারুন এর সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রাথমিক ও গণশিক্ষা প্রতিমন্ত্রী জনাব জাকির হোসেন এমপি। 

বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আবু হোরায়রা ও বিশেষ বক্তা ছিলেন জেলা যুবলীগের সদস্য নুরুল আমিন। 

এছাড়াও বক্তব্য রাখেন, বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান, উপজেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মাহমুদা আকতার স্মৃতি, উপজেলা যুবলীগের সহ-সভাপতি ফজলুল করিম, উপজেলা যুবলীগের সহ-দপ্তর সম্পাদক সুমন মিয়া, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুল মালেক, যাদুরচর ইউনিয়ন যুবলীগের সভাপতি মোর্শারফ হোসেন, শৌলমারী ইউনিয়ন সভাপতি খালেকুজ্জামান, বন্দবেড় ইউনিয়ন সভাপতি শামছুদ্দোহা, দাঁতভাঙ্গা ইউনিয়ন সাধারণ সম্পাদক মোজাফ্ফর হোসেন, চর শৌলমারী ইউনিয়ন যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মামুনুর রহমান মামুন, সহ অঙ্গসংগঠনের নেত্রীবৃন্দ।

বক্তারা আসন্ন দ্বাদশ সংসদ নির্বাচনে যুবলীগসহ আওয়ামীলীগের সকল অঙ্গ সংগঠনের নেতাকর্মীদের কাধে কাধ মিলিয়ে এক সাথে কাজ করা, বর্তমান সরকারের উন্নয়নের চিত্র জনগনের কাছে তোলে ধরা, জনগণের দ্বারে দ্বারে যাওয়ার আহবান জানান। 

তাছ্ড়াাও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারোও নৌকায় ভোট দেওয়ার অনুরোধ ব্যক্ত করেন তারা। 

বিএনপি জামাত যাতে নৈরাজ্য সৃষ্টি করতে না পারে ও জনগণের যান মালের কোন ক্ষতি করতে না পারে সেদিকে যুবলীগের নেতাকর্মীদের সজাগ থাকারো পরামর্শ দেন বক্তারা। 

বক্তারা আরোও বলেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ২৮,কুড়িগ্রাম-৪ আসনে যাকেই মনোনয়ন দিবেন তার হয়েই কাজ করার প্রতিশ্রæতিদেন দলের নেত্রীবৃন্দরা। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top