[১৫২৪] নন্দীগ্রামে পূজামন্ডপে নিরাপত্তায় সন্তুষ্ট পুলিশ সুপার সুদীপ

S M Ashraful Azom
0

 : বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেছেন, দূর্গাপূজায় যেকোনো ধরণের অনাকাঙ্খিত ঘটনা ঠেকাতে সর্বোচ্চ সক্ষমতা নিয়ে প্রস্তুত আছে পুলিশ। ঈদ এবং পূজায় পুলিশ সদস্যদের ছুটি বাতিল হয়ে যায়।

নন্দীগ্রামে পূজামন্ডপে নিরাপত্তায় সন্তুষ্ট পুলিশ সুপার সুদীপ



 কিছু দুষ্টু চক্র বিভিন্ন ষড়যন্ত্রের মাধ্যমে বাংলাদেশের স্বাভাবিক পরিস্থিতিকে বিঘœ ঘটাতে চায়। দুষ্টু চক্রকে খুঁজে বের করে দাঁতভাঙা জবাব দিতে পুলিশ প্রস্তুত আছে। প্রতিশ্রæতি দিচ্ছি, দুষ্টু চক্রের বিরুদ্ধে কঠোর পদক্ষেপ নেওয়া হবে। 

মন্দিরে ডিজে পার্টি না করে সুরক্ষা বলয় নির্মাণ করার আহবান জানিয়ে পুলিশ সুপার বলেন, আসুন আমরা সবাই মিলে একটি নিশ্চিদ্র নিরাপত্তা বলয় ও সামাজিক সুরক্ষা বলয় নির্মাণ করি, যাতে করে প্রত্যেক ধর্মের মানুষ তাদের ধর্মীয় উৎসব সানন্দে মর্যাদাপূর্ণভাবে পালন করতে পারে। 

শুক্রবার মহাষষ্ঠীর দিনগত রাতে বগুড়ার নন্দীগ্রাম পৌর সদরের তিনটি পুজামন্ডপ পরিদর্শনকালে পৃথক বক্তৃতায় তিনি উপরোক্ত কথাগুলো বলেন। পুলিশ সুপার পূজামন্ডপে নিরাপত্তার সন্তুষ্টি প্রকাশ করে সকলকে সরকারি নির্দেশনা মেনে চলতে বিশেষভাবে অনুরোধ জানান এবং পূজা চলাকালীন সাম্প্রদায়িক সম্প্রীতির বন্ধন যাতে অটুট থাকে সে বিষয়ে দিকনির্দেশনা দেন। 

এসময় উপস্থিত ছিলেন পুলিশ সদর দপ্তরের এআইজি (ক্রাইম এ্যানালাইসিস) সুনন্দা রায় বিপিএম-সেবা, বগুড়ার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. আব্দুর রশিদ, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) মো. ওমর আলী, উপজেলা ভাইস চেয়ারম্যান ও পূজা উদযাপন পরিষদের সভাপতি দুলাল চন্দ্র মহন্ত, নন্দীগ্রাম উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও পৌর আওয়ামী লীগের সভাপতি মো. বকুল হোসেন, থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আনোয়ার হোসেন, পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. জামিরুল ইসলাম, উপজেলা হিন্দু বৌদ্ধ খ্রিস্টান ঐক্য পরিষদের সভাপতি তীর্থ সলিল রুদ্র, প্রেসক্লাবের দপ্তর সম্পাদক নজরুল ইসলাম দয়া। এদিন পুলিশ সুপার হাটকড়ই বারোয়ারী দুর্গাপূজা মন্ডপ, নন্দীগ্রাম রাধাগোবিন্দ মন্দির সার্বজনীন দুর্গাপূজা মন্ডপ, হিন্দুপাড়া বারোয়ারী দুর্গাপূজা মন্ডপ ও কলেজপাড়াসহ বিভিন্ন মন্ডপ পরিদর্শন করেন। তিনি সনাতন ধর্মাবলম্বীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন এবং নিরাপত্তাসহ সার্বিক পরিস্থিতির খোঁজখবর নেন। 



শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top