[১৫৬৫] কাজিপুরের মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান বললেন “আমি নির্দোষ”

S M Ashraful Azom
0

 : নিজেকে নির্দোষ দাবী করেছেন কাজিপুরের মাইজবাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব শওকত হোসেন। 

কাজিপুরের মাইজবাড়ী ইউপি চেয়ারম্যান বললেন “আমি নির্দোষ”



সোমবার সকালে নিজ বাসবভবনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি মারপিটের ঘটনায় নির্দোষ দাবী করে জানান,  গ্রামপুলিশের সাথে শুক্কুর আলী নামের একজনের সামান্য মারপিটের ঘটনা ঘটেছে। শুক্কুর আলীই উল্টো ওই মারপিটের ঘটনা ঠেকাতে গেলে আমার হাত কামড়ে চলে যায়। এই ঘটনায় স্থানীয় লোকজন শুক্কুরকে ধরে চড় থাপ্পড় দিয়েছে। এই বিষয়টিকে একটি কুচক্রীমহল ভিন্নখাতে প্রবাহিত করার লক্ষ্যে সাংবাদিককে মিথ্যে তথ্য সরবরাহ করেছে। এরফলে আমাকে জড়িয়ে নানা মাধ্যমে সংবাদ প্রকাশিত হয়েছে যা আদৌ সত্যি নয়। ওই চেয়ারম্যান তার লিখিত বক্তব্যে আরও উল্লেখ করেন, আহত শুক্কুর আলীর চিকিৎসার খোঁজ খবর আমি নিয়েছি। তিনি সুস্থ্য আছেন।

 নিজের রাজনৈতিক প্রতিপক্ষ এই প্রপাগান্ডা ছড়াচ্ছে উল্লেখ করে তিনি বলেন, আমার রাজনৈতিক ক্যারিয়ার নষ্ট করতে এই অপপ্রচার করা হচ্ছে।কোন প্রমাণ নেই যে আমি বা আমার লোকজন শুক্কুরকে মারধোর করেছি। বরং অবস্থা বুঝে আমিই কাজিপুর থানায় যোগাযোগ করি। পুলিশ ঘটনাস্থলে এলে শুক্কুরের আত্নীয় স্বজন আমাকে অনুরোধ করেন যাতে আমি তাকে পুলিশে না  দেই।

 নিজেকে একজন সম্মানিত ব্যক্তি এবং এ কারণে বর্তমানে মাইজবাড়ী ইউনিয়ন ও উপজেলা আ.লীগের সভাপতির পদে দীর্ঘদিন ছিলেন দাবী করে শওকত বলেন, আমাকে রাজনৈতিকভাবে হেয় করতেই তুচ্ছ ঘটনাকে বড় করে প্রচার করা হচ্ছে। আমি একজন বীর মুক্তিযোদ্ধা। আমি কখনোই এমন গর্হিত কাজের সাথে জড়িত নই। 

উল্লেখ্য ২৯ অক্টোবর বেশ কয়েকটি জাতীয় ও স্হানীয় গণমাধ্যমে “ ভাড়ার টাকা চাওয়ায় অটোচালককে বেদম পেটালেন ইউপি চেয়ারম্যান “ শিরোণামে একটি সংবাদ পত্রপত্রিকায় প্রকাশিত হলে শওকত চেয়ারম্যান নিজের অবস্থান ব্যাখ্যা করতে এই সংবাদ সম্মেলনের আয়োজন করেন। এসময় শতাধিক ব্যক্তি সেখানে উপস্থিত ছিলেন। 

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top