[১৪৯৯] দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনায় আস্থা রাখুন- এমপি জয়

S M Ashraful Azom
0

 : জাতীয় সংসদের ৬২ সিরাজগঞ্জ-১ আসনের সংসদ সদস্য প্রকৌশলী তানভীর শাকিল জয় বলেছেন, দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনায় আস্থা রাখুন। সারাবিশ্বের উন্নয়নের রোল মডেল এখন তিনি। তার নেতৃত্বেই আগামী ২০২৪ সালের নির্বাচনে আপনারা নৌকা মার্কায় ভোট দেবেন।

দেশের উন্নয়ন চাইলে শেখ হাসিনায় আস্থা রাখুন- এমপি জয়



শনিবার দুপুরে সিরাজগঞ্জের কাজিপুর উপজেলা পরিষদ মাঠে উপকারভোগীদের সচেতনতা বাড়াতে আয়োজিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। মতবিনিময় সভায় উপজেলার  কাজিপুর সদর ও কাজিপুর পৌরসভার  সামাজিক নিরাপত্তাবেষ্টনীর সাড়ে সাত হাজার উপকারভোগী অংশ নেন। কাজিপুরের উন্নয়নের চিত্র তুলে ধরে জয় বলেন, শেখ হাসিনার সরকার ক্ষমতায় বলেই যমুনার ভাঙন থেকে কাজিপুরকে এখনো রক্ষা করা গেছে। মানুষ নিরাপদে আছে। উপজেলায় প্রায় ৭৫ হাজার মানুষ শেখ হাসিনার  নিরাপত্তাবলয়ের সুবিধাভোগী হতে পেরেছেন। আগামীতে নৌকায় ভোট চেয়ে প্রধান অতিথি বলেন, আওয়ামীলীগ আবারো ক্ষমতায় গেলে ভাতাভোগীদের সংখ্যা ও ভাতার পরিমাণ বৃদ্ধির ব্যবস্থা করা হবে। 

  সভায় মহিলা বিষয়ক কর্মকর্তার কার্যালয়ের ভিডবিøউবি, মা ও শিশু ৫০২ জন , টিসিবির সুবিধাভোগী ১ হাজার চারশ ত্রিশ জন,  সমাজসেবা অফিসের বিধবা ও প্রতিবন্ধী ৪ হাজার দুইশ তেতাল্লিশ জন,  খাদ্য বান্ধব কর্মসূচির ১ হাজার সত্তর জন এবং ২৪৪ জন   জেলে অংশ নেন। 

 কাজিপুর উপজেলা প্রশাসন আয়োজিত সভায় সভাপতিত্ব করেন ইউএনও সুখময় সরকার। 

বক্তব্য রাখেন কাজিপুর উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান, পৌর মেয়র আব্দুল হান্নান তালুকদার, কাজিপুর সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুজ্জামান বিপ্লব, মহিলা বিষয়ক কর্মকর্তা চিত্রা রানী সাহা, উপকারভোগী জেলে প্রভাত সরকার।

 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top