[১৫৪৭] উল্লাপাড়ায় রাজপথ দখল করে আ'লীগের মিছিল

S M Ashraful Azom
0

 : ২৮ অক্টোবর বিএনপি'র মহাসমাবেশের দিনে সিরাজগঞ্জের উল্লাপাড়ায় পুরো রাজপথ দখল করে মিছিল ও সমাবেশ করেছে আ'লীগের মনোনয়ন প্রত্যাশী পৌর মেয়র এস এম নজরুল ইসলাম। 

উল্লাপাড়ায় রাজপথ দখল করে আ'লীগের মিছিল



শনিবার সকালে মেয়র নজরুল তার সমর্থকদের নিয়ে পৌর শহরে একটি শান্তি মিছিল বের করে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে মেয়রের বাসভবনে এসে শেষ হয়।    



মিছিল শেষে এক সংক্ষিপ্ত সমাবেশ অনুষ্ঠিত হয়। এ সময় মেয়র নজরুল বলেন, বিএনপি'র মহাসমাবেশ, ছোট সমাবেশ, মাঝারি সমাবেশ এবং তাদের হাঁটা, দৌড় বা বসা সমাবেশ দেখেছি। ভবিষ্যতে হয়তো হামাগুড়ি সমাবেশও দেখতে পাব। এসব সমাবেশের ভয় দেখিয়ে আওয়ামীলীগকে কখনো দুর্বল করা যাবে না। আ'লীগ রাজপথের সংগ্রামী দল। রাজপথ কিভাবে দখলে নিতে হয় আওয়ামীলীগ দলীয় নেতা-কর্মীরা তা জানে।


তিনি আরও বলেন, আমরা রাজপথের দল, আমরা রাজপথে আছি, রাজপথে থাকবো। বিএনপির অপরাজনীতি আ'লীগের কর্মীরা রাজপথ থেকেই মোকাবেলা করবে ইনশাল্লাহ।


সমাবেশে তিনি আরও বলেন, বঙ্গের জননী দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা আমাদের রাজনৈতিক দর্শন শিখিয়েছে, কিভাবে কঠোর পরিশ্রম ও জনগনের ভালোবাসা নিয়ে ছাত্র থেকে ছাত্রলীগ নেতা, ছাত্রলীগ নেতা থেকে কিভাবে যুবলীগ নেতা, যুবলীগ নেতা থেকে কিভাবে আওয়ামীলীগের একজন যোগ্য নেতা হিসেবে গড়ে উঠতে হয়। প্রিয় ভাইয়েরা আগামী জানুয়ারীতে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনে আপনাদের দোয়া ও ভালোবাসা নিয়ে জননেত্রী শেখ হাসিনার নৌকা প্রতীকের আমি একজন মনোনয়ন প্রত্যাশী। মনোনয়ন পেলে আপনাদের সাথে নিয়ে নির্বাচনে জয়ী হয়ে বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে চাই। 


এ সময় অন্যানোর মধ্যে বক্তব্য রাখেন পৌর আ'লীগ নেতা আল হেলাল রতন, আ'লীগ নেতা মোঃ জাবেদ আলী, মোঃ ইউসুফ আলী, মোঃ আব্দুল কুদ্দুস, যুবলীগ নেতা মোঃ তোফায়েল ইসলাম বকুল, হোসেন আলী, ছাত্রলীগ নেতা একরামুল হক ও শাওন প্রমুখ। 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top