[১২৮৯] সরিষাবাড়ীতে বৃদ্ধার রহস‌্যজনক লাশ উদ্ধার

S M Ashraful Azom
0

 : জামালপুরের সরিষাবাড়ী উপজেলার পোগলদিঘা ইউনিয়নের পুঠিয়ার পাড় গ্রামের মুল্লাবাড়ীর  জহুরা বেওয়া (৭৫) নামে এক বৃদ্ধার রহস‌্যজনক লাশ উদ্ধার করেছে স্থানীয়রা।

সরিষাবাড়ীতে  বৃদ্ধার রহস‌্যজনক লাশ উদ্ধার



রবিবার(৩সেপ্টেম্বর) সকাল সাড়ে নয়টায় বাড়ীর পাশেই ডুবা হতে লাশ  উদ্ধার করা হয় ।  নিহত   জহুরা বেওয়া ওই গ্রামের মৃত মোজাম্মেলে মুসল্লির স্ত্রী। 


এ ঘটনায় সরিষাবাড়ীর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর সহ পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে ।


জানা যায়, পুঠিয়ার পাড় গ্রামের মুল্লাবাড়ীর  জহুরা বেওয়া টিন সেট ঘরে ও তার ছেলে জহুরুল ইসোমের স্ত্রী কণা বিল্ডিং ঘরে বসবাস করতেন।  প্রতি নিয়ত কণা শাশুড়িকে নির্যাতন করত । গত  শনিবার সকালে ছেলের স্ত্রীর সাথে ঝগড়া হয় শাশুড়ী জহুরা বেওয়া ।  এরপর হতেই নিখোঁজ জহুরা বেওয়া  । 


রবিবার  সকালে  বাড়ীর প্বার্শে কুচুরিপানার নিচ থেকে তার লাশ উদ্ধার করে পুলিশকে সংবাদ দেয় এলাকাবাসী।


এলাকা বাসীর দাবী ,  লাশটি উদ্ধারের সময় নাক দিয়ে রক্ত পড়তে দেখা গেছে । খুবই রহস‌্যজনক লাশ । ময়না তদন্ত করে প্রকৃত তথ‌্য বের করার দাবী জানান স্থানীয়রা ।


এদিকে রবিবার দুপুরে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ মহব্বত কবীর জানান, ঘটনাস্থল দেখেছি । পরিবারের কোন অভিযোগ না থাকায় উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে কথা বলে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করতেছি । 


শেয়ার করুন

সেবা হট নিউজ: সত্য প্রকাশে আপোষহীন

ট্যাগস

একটি মন্তব্য পোস্ট করুন

0মন্তব্যসমূহ

খবর/তথ্যের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, সেবা হট নিউজ এর দায়ভার কখনই নেবে না।

একটি মন্তব্য পোস্ট করুন (0)

#buttons=(Ok, Go it!) #days=(20)

Our website uses cookies to enhance your experience. Know about Cookies
Ok, Go it!
To Top